1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন



নরসিংদী চেম্বারের নির্বাচন: প্রেসিডেন্ট আব্দুল্লাহ্ আল-মামুন, ভাইস প্রেসিডেন্ট আলী হোসেন শিশির

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০১৬

নরসিংদী প্রতিদিন ডেস্ক: নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এনসিসিআই) নির্বাচন-২০১৬’র সহযোগী শ্রেণীর নির্বাচন সুষ্ঠু ও শান্তি-শৃঙ্খলার সাথে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত এনসিসিআই নির্বাচনে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতায় অংশগ্রহণ করেন। তীব্র প্রতিদ্বন্ধীতাপূর্ণ নির্বাচনে নির্ধারিত ৬ জন প্রাথী নির্বাচিত হয়েছেন। নির্বাচিত বিজয়ীরা হচ্ছে , মোঃ মোবারক হোসেন মোবারক, মোঃ শহিদুল ইসলাম পলাশ, মোঃ শফিকুল ইসলাম শেখ তুলু, মোঃ জাকির হোসেন, মোঃ সাইফুল ইসলাম জাহিদ ও মোঃ নূরে আলম ছিদ্দিকী।
২২ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিত এনসিসিআই নির্বাচন পরিচালনা বোর্ড রাতে ভোট গননা শেষে আনুষ্ঠানিকভাবে বিজয়ীদের নামের তালিকা প্রকাশ করেন। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ (এনসিসিআই) নির্বাচন-২০১৬’র সাধারণ শ্রেণীর প্রার্থীদের মাঝে সমঝোতার ফলে ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেয়ায় আনুষ্ঠানিক নির্বাচন করার প্রয়োজন হয়নি। এনসিসিআই নির্বাচনে মোট ১৮ সদস্য বিশিষ্ট কমিটিতে সাধারণ শ্রেণী থেকে ১২ জন প্রার্থী সমঝোতা হওয়ায় নির্বাচন ব্যতিরেকেই নির্বাচিত হয়েছেন।
যার ফলে এনসিসিআই’র বর্তমান প্রেসিডেন্ট ও আবেদ টেক্সটাইল এ্যান্ড ইন্ডাস্ট্রিজ’র ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ্ আল-মামুন প্রেসিডেন্ট এবং বর্তমান পরিচালক ও সোনালী গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলী হোসেন শিশির বিনা প্রতিদ্বন্ধীতায় ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।
এনসিসিআই’র নির্বাচনে সহযোগী শ্রেণী’র নির্বাচনে মোঃ মোবারক হোসেন ও মোঃ শফিকুল ইসলাম শেখ তুলু প্যানেল’র মাঝে প্রতিদ্বন্ধীতাপূর্ণ নির্বাচনে উভয়পক্ষ থেকে উপরিউক্ত সহযোগী শ্রেণী’র ৬ জন প্রার্থী নির্বাচিত হয়েছেন।
১১ অক্টোবর এনসিসিআই’র নির্বাচনী বোর্ড অনুষ্ঠিত নির্বাচন-২০১৬’র তফসিল ঘোষণা করেন।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD