1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৪ জানুয়ারী, ২০১৭
  • ২৮৭ পাঠক

নিজস্ব প্রতিবেদক,নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) নরসিংদী জেলা স্টেডিয়ামে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি নরসিংদী শাখার আয়োজনে সোমবার এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।
তিন দিনব্যাপী বিভিন্ন বিষয়ে প্রতিযোগিতা শেষে বুধবার বিকেলে নরসিংদী স্টেডিয়ামে বিজয়ীদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন নরসিংদী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান।
এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা শিক্ষা কর্মকর্তা কাজী মানোয়ার হোসেন, জেলা প্রশাসনের ডেপুটি কালেক্টর নেযারত মো. শাহ আলম, বাসসের জেলা প্রতিনিধি আবু তাহেরসহ বিভিন্ন উপজেলার শিক্ষা কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থী বৃন্দ।
পুরস্কার বিতরণের সময় আবু হেনা মোরশেদ জামান বলেন, আজকে যারা এ মাঠে খেলাধূলা করছো তারাই একনি দেশ মাতিয়ে তুলবে। যেমনটি করছে নরসিংদীর লিপি নামের মেসি, মারজিয়া, মাহমুদা আর সাদিয়া।
আজকের শিশুরাই আগামী দিনের বড় সম্পদ উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশকে একসময় অনেকেই ছোট দেশ বলে চিনতো। কিন্তু যেই ক্রিকেটের মাধ্যমে এগিয়ে যেতে শুরু করলাম সেই থেকে বিশ্ব অবাক হয়ে তাকাতে শুরু করে। আর তোমরা যখন দেশ মাতাবে তখন বিশ্ব খেলাধূলায় বাংলাদেশকে পেছনে ফেলার কোনো সুযোগ থাকবে না।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD