1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আড়াইহাজারে ভূমিহীনদের মাঝে কবুলিয়ত দলিল হস্তান্তর বরগুনার তালতলী উপজেলার ভূমি অফিসসমূহ পরিদর্শন করলেন ডিএলআরসি জামীল নরসিংদী বিজনেস গ্রুপে উদ্যোক্তাদের মিলনমেলা অনুষ্ঠিত জাহানারা বেগম উচ্চ বিদ্যালয় ভবন নির্মাণ কাজের উদ্বোধন নরসিংদীতে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার

নরসিংদীতে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকসহ ৩ কৃতি সন্তানকে সংবর্ধণা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১৭

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন: সাংবাদিকতায় অনন্য অবদান ও জাতীয় প্রেসক্লাবে গুরুত্বপূর্ন পদে নির্বাচিত হওয়ায়  সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন সহ নবনির্বাচিত নরসিংদীর ৩ কৃতি সন্তানকে সংবর্ধনা দেয়া হয়েছে। একই সাথে জেলা পরিষদের নব-নির্বাচিত প্রশাসককে সংবধর্না ও প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা,  জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামানকে বিদীয় শ্রদ্ধার্ঘ্য জানানো হয়।

২০ জানুয়ারী শুক্রবার দুপুরে নরসিংদী প্রেক্লাবের উদ্যেগে এই সংর্বধান অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংর্বধনা অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের ইতিহাসে প্রথম নারী নেত্রী হিসেবে ফরিদা ইয়াসমিন সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানান। একই সঙ্গে নবনির্বাচিত  নরসিংদীর ৩ কৃতি সন্তানদের অভিনন্দন জানিয়ে নরসিংদীর সাংবাদিকতাসহ সামগ্রিক উন্নয়নের ভূমিকা রাখার আহ্বান জানান।
সংবর্ধনা প্রাপ্ত সাংবাদিকরা হলেন, জাতীয় প্রেস ক্লাবের নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহেদ চৌধুরী ও কোষাধ্যক্ষ কার্তিক চ্যাটার্জী।
নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামান, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ আলী, আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা,নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাকের নরসিংদী জেলা প্রতিনিধি ও নরসিংদী প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সম্পাদক নিবারণ রায়, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক  শফিকুল মোহাম্মদ মানিক। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,যুগান্তরের সাংবাদিক বিশ্বজিৎ সাহা,বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক সঞ্জিত সাহা সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক।
সংবর্ধনার জবাবে জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, প্রেস ক্লাবের ৬৪ বছরের ইতিহাসে প্রথম কোন নারী নেত্রীতে এসেছে। তিনি তার এই বিজয়কে নরসিংদী বাসী তথা নরসিংদীর সাংবাদিকদের বিজয় বলে ঘোষণা করেন। এ বিজয় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির বিজয়। তিনি আরো বলেন এখন থেকে নরসিংদী তথা মফস্বলের সাংবাদিকদের জন্যও জাতীয় প্রেস ক্লাবের দরজা খোলে দেয়া হলো। জাতীয় প্রেস ক্লাবে প্রবেশে তাদের উপর কোন বিধি নিষেধ থাকবে না। তৃনমূল সাংবাদিকদের সাথে জাতিয় প্রেসক্লাবের সেতুবন্ধন তৈরী করা হবে। সাংবাদিকতার উন্নয়নে প্রশিক্ষন সহ সকল ধরনের ব্যাবস্থা নেয়া হবে বলেও তিনি জানান।
জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এড. আসাদোজ্জামান বলেন, নরসিংদীর উন্নয়নে সাংবাদিকদের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। তিনি নরসিংদী প্রেস ক্লাবের অনন্য ভূমিকার ভূয়সী প্রশংসা করে বলেন, এ সংবর্ধনা আমাদের মধ্যে একটি মাইলফলক হয়ে থাকবে।
নরসিংদী প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা, বিদায়ী জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান বলেন, নরসিংদীর উন্নয়নে তিনি অক্রান্ত পরিশ্রম করেছেন। একজন সরকারী কর্মকর্তা হিসেবে তিনি মানুষের কাধে কাধ মিলিয়ে উন্নয়নমূলক সকল কর্মকান্ড করে গেছেন। এ জন্য তিনি নরসিংদীবাসীর কাছে কৃতজ্ঞ। অনুষ্ঠানের শুরুতে সকল অথিতিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়া হয় এবং আমন্ত্রিত অতিথিদের উত্তোরীয় পড়িয়ে ও ক্রেস্ট প্রদান করে তাদের প্রতি সম্মান প্রদর্শন করে প্রেস ক্লাব কর্তৃপক্ষ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান