1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ইভটিজিং এর প্রতিবাদ করায় বেলাবতে মুক্তিযোদ্ধা দম্পত্তিকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বখাটেরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৯৩ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদীর বেলাবতে ইভটিজিং এর প্রতিবাদ করায় মুক্তিযোদ্ধা দম্পত্তিকে পিটিয়ে হাত ভেঙ্গে দিয়েছে বখাটেরা। মঙ্গলবার বিকেলে জেলার বেলাবো উপজেলার চরউজিলাব ইউনিয়নের চরউজিলাব পশ্চিম পাঁড়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত মুক্তিযোদ্ধা সুলতান উদ্দীন(৭০) ও তার স্ত্রী রাজিয়া খাতুন(৫৫)কে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনার ওই দিন রাতে বেলাব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন উক্ত মুক্তিযোদ্ধার ছেলে সুমন মিয়া।
বখাটেদের হামলায় আহত মুক্তিযোদ্ধা সুলতান উদ্দীন ও তার স্ত্রী রাজিয়া খাতুন জানান,ঘটনার দিন নাতি স্কুল ছাত্রী কাকলী,হ্যাপী ও সুরভীকে নিয়ে বাড়ির পাশের বাগানে কাজ করতে যায়। এসময় পাশ্ববর্তী দেওয়ানেরচর ছলিম বাড়ির গ্রামের মুক্তার মিয়ার বখাটে ছেলে অলি,সাদেক মিয়ার ছেলে বাছেদ,হারিছুলের ছেলে জাহেদুল ও আবু মিয়ার ছেলে আলাউদ্দীন নেশাগ্রস্থ অবস্থায় দাদী রাজিয়ার সামনে নাতিদের কুপ্রস্তাব দেয়। এসময় বখাটেরা তার নাতনিদের গালিগালাজ করতে থাকেন। এ প্রতিবাদ করলে মুক্তিযোদ্ধার স্ত্রী রাজিয়া খাতুন(৫৫)কে বখাটেরা বাঁশ দিয়ে এলোপাথারী পিটিয়ে একটি হাত ভেঙ্গে দেয়। পরে স্ত্রীর চিৎকারে মুক্তিযোদ্ধা স্বামী সুলতান উদ্দীন এগিয়ে এলে তাকেও পিটিয়ে হাত ভেঙ্গে দেয় বখাটেরা।
মুক্তিযোদ্ধা সুলতান উদ্দীন বলেন, ছেলে গুলো প্রায়ই নেশাগ্রস্থ অবস্থায় তাদের বাড়ির পাশে এসে জুয়া খেলে। ঘটনার দিন তারা স্কুল পড়–য়া নাতিদের উত্যক্ত করে। এ ঘটনার প্রতিবাদ করতেই তারা আমাদের উপর হামলে পড়ে। এবং বাঁশ দিয়ে এলোপাথারী পিটিয়ে হাত ভেঙ্গে দেয়।
বেলাব উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী সাফি বলেন,মুক্তিযোদ্ধা দম্পত্তিদের উপর হামলার ঘটনায় আমরা নিন্দা জানাচ্ছি এবং বখাটেদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে তদন্ত কর্মকর্তা বেলাব থানার এস,আই মোঃ ইলিয়াস মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,উক্ত বখাটেদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। বখাটেদের গ্রেফতাদের চেষ্ঠা চলছে।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD