1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১২:২০ পূর্বাহ্ন



বিএনপি ধ্বংস করছে, আওয়ামী লীগ র্পুণজীবতি করছে-রেলপথ মন্ত্রী মুজবিুল হক

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী  : রেলপথ মন্ত্রী মুজিবুল হক বলেছেন, বিএনপির আমলে রেলপথ ছিল অবহেলিত। তাঁরা গোল্ডেন হ্যান্ডচেকের মাধ্যমে প্রায় ১০ হাজার কর্মকর্তা-কর্মচারীকে চাকুরিচ্যুত করেছিল। বাংলাদেশে যতগুলো স্টেশন বন্ধ তার সবই বিএনপি আমলে বন্ধ করা হয়েছিল। তিনি আজ বৃহস্পতিবার সকালে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেল স্টেশনে বন্ধ ৬০টি স্টেশন চালু করণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
রেলপথ মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আজ প্রথম দফায় ৬০টি বন্ধ স্টেশন চালু করা হলো। আগামী ৬ মাসের মধ্যে দফায় দফায় বাকী ৮০টি বন্ধ স্টেশন চালু করা হবে।
তিনি খালেদা জিয়াকে সন্ত্রাসী নেত্রী হিসেবে আখ্যায়িত করে বলেন, তিনি ট্রেনে পেট্রোল বোমা মেরে যাত্রীকে হত্যা করেছে, পুলিশ ও চালককে হত্যা করেছে তথাকথিত অবরোধের নামে। আমাদের নেত্রী সৃষ্টি করেন মানুষের কল্যাণের জন্য, আর বিএনপির নেত্রী আগুনে মানুষ পুড়িয়ে মারে, ধ্বংস করে।
রেলপথ মন্ত্রী সরকারের রেল খাতে উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাজধানী ঢাকার চারদিকে সার্কুলার ট্রেনের সম্ভাবতা যাচাই চলছে। সার্কুলার ট্রেন চালানো গেলে যানজট আর থাকবেনা। চলমান প্রকল্পগুলো শেষ হলে রেলওয়ের যুগান্তকারী পরিবর্তন আসবে বলে তিনি জানান।
রেলপথ মন্ত্রণালয়ের সচিব ফিরোজ সালাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নরসিংদী-০৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, নরসিংদী-০২ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খাঁন পোটন, সাবেক সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ ও রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন প্রমুখ।
পরে রেলপথ মন্ত্রী আনুষ্ঠানিকভাবে ঘোড়াশাল স্টেশন চালুর মাধ্যমে বন্ধ ৬০টি স্টেশন চালু করেন।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান