| ১৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২রা পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৮ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | সোমবার

সামান্য ভূলে বড় মাসুল বেলাবতে অটোরিক্সায় চাদর পেঁছিয়ে মাথা আলাদা হয়ে বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদীর বেলাবতে সামান্য ভুলের কারনে ব্যাটারী চালিত অটোরিক্সার মর্টারে গায়ের চাদর পেঁছিয়ে শাহাজুদ্দীন নামে (৮০) বছরের এক বৃদ্ধের শরীর থেকে মাথা আলাদা হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বেলাব-মরজাল সড়কের আমলাব নামক স্থানে এ ঘটনা ঘটেছে । নিহত ব্যক্তি উপজেলার চরউজিলাব গ্রামের মৃত ইসব আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃদ্ধ শাহাজুদ্দীন স্ত্রীকে নিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সায় মেয়ের স্বামীর বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। দুপুরে হঠাৎ শাহাজুদ্দীদের গায়ের চাদর চলন্ত অটোরিক্সার মর্টারের সাথে আটকিয়ে যায়। এ সময় কিছু বুঝে উঠার আগেই শাহাজুদ্দীনের গলা থেকে মাথা সম্পূর্ন আলাদা হয়ে তার মৃত্যু হয়। মর্মান্তিক এই মৃত্যুতে শাহাজুদ্দীনের পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। খবর পেয়ে বেলাব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর ইজিবাইকের চালক পালিয়ে গেছে।
নিহতের স্ত্রী আফিয়া বেগম কান্না জড়িত কন্ঠে জানান, কোন কিছু বুঝি নাই। হঠাৎ করেই ওনার (স্বামীর) মাথা শরীর থেকে আলাদা হয়ে যায়। ড্রাইভার গাড়ি থামালে দেখি ওনার চাদর অটোরিক্সারের মটারে পেচিয়ে রয়েছে।
বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খাঁন বলেন, সামান্য ভূলে বড় মাসুল দিতে হলো নিহত বৃদ্ধাকে। এই ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *