1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

রাজীব মণি দাসের ‘স্বপ্নের সাইকেল’ বৈশাখে আসছে রাজীব মণি দাসের ‘স্বপ্নের সাইকেল’

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০১৭
  • ২৭০ পাঠক

 নরসিংদী প্রতিদিন: গীতিকার, নাট্যকার ও উপন্যাসিক রাজীব মণি দাসের কথায় ‘স্বপ্নের সাইকেল’ শিরোনামে গান আগামী পহেলা বৈশাখে জি-সিরিজের ব্যানারে গানের শিরোনামেই অ্যালবাম ‘স্বপ্নের সাইকেল’-এর মোড়ক উন্মোচন হতে যাচ্ছে। গানের কথা এমন- ‘মনটা যদি পেতাম আমি-দিতাম তোমায় জীবন চাবি, দুঃখের নদী থামিয়ে দিয়ে-সুখ হতাম নিরবধি, তুমি আমার নীল জোছনায় জোঁনাক জ্বলা নীরব রাতি, স্বপ্নের সাইকেলে ছুটে চলা প্রজাপতি’। গানটিতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠ শিল্পী এম আই মিঠু। আর সুর করেছেন জাদু রিছিল, সংগীত নিপুন। এটি শিল্পীর ২য় একক অ্যালবাম।
গীতিকার রাজীব মণি দাস বলেন, মানুষ স্বপ্ন নিয়ে বাঁচে। স্বপ্নের একটি জাল বুনে। তেমনই জীবনধারা নিয়ে রচিত ‘স্বপ্নের সাইকেল’ গানটি। আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে।
অ্যালবামটিতে মোট ৭টি গান রয়েছে। মিঠুর সঙ্গে একটি দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন ক্লোজ-আপ ওয়ান তারকা রন্টি দাস। অন্যান্য গানগুলোতে সুর ও সঙ্গীত আয়োজন করেছেন এফ.এ সুমন, ক্লোজ-আপ ওয়ান তারকা মুহিন, বাঙালী রোকন, মার্সেল গোমেজ ও লিটন।
এছাড়া শিল্পী মিঠুর লেখা ‘এ্যাথিনা’ শিরোনামে একটি গান রয়েছে। আর ‘স্বপ্নের সাইকেল’ অ্যালবামটি উৎসর্গ করা হলো ২০১৩ সালে চ্যানেল আই’র সেরা নাচিয়ে প্রতিযোগিতায় ৫ম স্থান অধিকারী তারকা প্রয়াত হুরে জান্নাত এ্যাথিনাকে। উল্লেখ্য, গত ১৪ জানুয়ারি ২০১৫ রংপুরের পীরগঞ্জে নিজের জন্মদিনে রহস্যজনক মৃত্যু হয় এই মেধাবী নৃত্য শিল্পীর।

# লক্ষন বর্মন



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD