1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

মাধবদী আন-নূর ইসলামী মডেল একাডেমীর কমিটি গঠন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ এপ্রিল, ২০১৭
  • ২৯২ পাঠক

নরসিংদী প্রতিদিন: জেনারেল ও মাদ্রাসা শিক্ষার সমন্বিত মাধবদীর শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান আন- নূর ইসলামী মডেল একাডেমীর পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।
১৫ এপ্রিল শনিবার বেলা ২টায় একাডেমী ভবনে আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়। নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পরিচালক ও মাধবদী পৌরসভার সাবেক কমিশনার মো: আনোয়ার হোসেন (আনোয়ার কমিশনার) কে সভাপতি মো: সানাউল্লা মাস্টারকে সি: সহ সভাপতি, মো: মজিবুর রহমানকে সহ সভাপতি-১, মো: আরিফুর রহমানকে সহ সভাপতি-২, ও অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মো: নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে মোট ২১সদস্যের পরিচালনা কমিটি গঠন করা হয়।

এছাড়া মাধবদী পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব মো. সফিউদ্দিন আহম্মেদকে প্রধান উপদেষ্টা করে ১০ সদস্য বিশিষ্টি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। উপদেষ্টা কমিটির অন্যান্য সদস্যরা হলেন মো: মোস্তফা আজিজুল করিম, মো: শেখ ফরিদ কমিশনার, মো: সালাহউদ্দিন কমিশনার, মো: মিজানুর রহমান, আলহাজ্ব মো: ইকবাল হোসেন, মো: আ: হান্নান, মো: হোসেন (ড্রাইভার)। পরিচালনা কমিটির অন্যান্য সদস্যরা হলেন: আহাম্মদ এনামুল করিম, মো. আনোয়ার হোসেন মেম্বার, মো. হাফিজুর ররহমান(ভিপি হাফেজ), হাজী মো. মোসলেহ উদ্দীন, হাজী মো. দেলোয়ার হোসেন, আলহাজ্ব মাও. মো. আ:ছাত্তার, সাংবাদিক মো. আল-আমিন সরকার, মো. ইব্রাহীম খলিল, মো.জাকির হোসেন, হাজী মো. খবির উদ্দিন তালুকদার, মো. রহমতুল্লাহ, কাজী সিরাজুল ইসলাম(হাবুল), মো. সেলিম মিয়া, মো. ওবায়দুল্লাহ। সভায় ৩বছর মেয়াদী নবগঠিত কমিটির সদস্যরা প্রতিষ্ঠানের উন্নয়ন ও শিক্ষার মানোন্নয়নে কার্য়কর ভূমিকা পালন করার প্রত্যয় ব্যক্ত করেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD