1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন



শিবপুরে মাইক্রোবাস-প্রাইভেটকার মুখোমুখী সংঘর্ষে নিহত ৪, আহত ৮, ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর শিবপুরে প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী সহ ৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে ৮ জন। আজ রোববার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কোন্দারপাড়া এলাকায় প্রাইভেটকার-মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এই ঘটনায় জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জব্ধ করা হয়েছে দূঘটনাকবলিত যানবাহন দুটি।
নিহতরা হলেন, মুন্সিগঞ্জের সিরাজদীখাঁনের বিল্লাল হোসেন, তাঁর বোন জামাতা আবুল হোসেন, একই এলাকার সাফিয়া বেগম ও মাইক্রোবাসের চালক নরসিংদীর রায়পুরার ফুল মিয়ার ছেলে রাসেল মিয়া।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে ঢাকার কেরানীগঞ্জ থেকে নিহত বিল্লাল হোসেন প্রাইভেট কার যোগে সিলেট শাহজালাল (রহ) এর মাজারে যাচ্ছিল। মাইক্রোবাসটি দুবাই প্রবাসী এমদাদ উল্লাহকে আনতে রায়পারা থেকে ঢাকার শাহাজালাল আন্তরজাতিক বিমান বন্দরে যাচ্ছিল। প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কোন্দারপাড়া এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ বাধে। এতে ঘটনা স্থলেই প্রাইভেটকারের যাত্রী সাফিয়া বেগম মারা যায়। আহত হয় ১১ জন। পরে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজনের মৃত্যু হয়। গুরুত্বর আহতদের মধ্যে মাইক্রোবাসের যাত্রী সিদ্দিক মিয়া (৫০) তার স্ত্রী সুরাইয়া বেগমকে (৪০) মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক ঘটনাস্থল পরিদর্শণ করেন। নিহত ৩ জন প্রাইভেটকারের যাত্রী।
দূর্ঘটনাকবলিত মাইক্রোবাসের যাত্রী সিদ্দিক মিয়া বলেন,দুবাই থেকে আমার ছেলে এমদাদ উল্লাহ আজ দেশে ফিরছে। তাকে আনতে স্বজনদের নিয়ে ঢাকার শাহাজালাল আন্তরজাতিক বিমান বন্দরে যাচ্ছিলাম। এরই মধ্যে দূঘটনা।
জেলা হাসপাতালের আবাসিক কর্মকর্তা (আর,এম,ও) মিজানুর রহমান বলেন,দূর্ঘটনায় একজন নারী সহ ৪ জন নিহত হয়েছে। গুরুত্বর আহতদের ২ জনকে ঢাকায় প্রেরন করা হয়েছে। বাকিদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
ইটাখোলা হাইওয়ে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল আলম বলেন, দুইটি গাড়ীই বেপরোয়া গতিতে চলছিল। তার উপর মুসুল ধারে বৃষ্টি হচ্ছিল । জায়গাটাও একটু ঢাল। সবমিলিয়ে নিয়ন্ত্রন হারিয়ে গাড়ীদুটি মুখোমুখি সংঘর্ষ বেধে এ হতাহতের ঘটনা ঘটে।
নরসিংদী অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোজাম্মেল হক বলেন, দূর্ঘটনার মুল কারন উদঘাটনে জেলা প্রশাসনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একই সাথে নিহতের পরিবারকে আর্থিক সহায়তার ঘোষনা দেয়া হয়।

# লক্ষন বর্মন

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান