1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর পলাশে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহারে এক জনপ্রতিনিধিকে আর্থিক জরিমানা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | রবিবার, ১৬ এপ্রিল, ২০১৭
  • ২৫৮ পাঠক

সুমন রায়, নরসিংদী : নরসিংদীতে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের এক ইউপি সদস্যকে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার করার কারণে ১৩হাজার টাকা অর্থদন্ড করেছে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নৈশ অভিযান টিম। মঙ্গলবার রাতে চরসিন্দুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য আলম গাজী আলীকে এই অর্থদন্ড করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতি ও স্থানীয়রা জানান, ইউপি সদস্য আলম গাজী আলী রাজনৈতিক প্রভাব ও পল্লী বিদ্যুৎ সমিতির কিছু অসাধু কর্মকর্তার যোগসাজসে দীর্ঘ ৮বছর যাবৎ তার পুকুরে পানি সেচের কাজে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার করে আসছিলো। প্রতিদিন সন্ধ্যা থেকে শুরু করে সকাল ৯টা পর্যন্ত চলতো এই অবৈধ বিদ্যুত সংযোগ। এরই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইউপি সদস্য আলম গাজীর মাছের পুকুড়ে অভিযান চালান পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর নৈশ অভিযান টিম। ঘটনার সত্যতা পাওয়ায় অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারী আলম গাজীকে ১৩হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।
এই ঘটনায় অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: নূরুজ্জামান গাজী জানান, একজন জনপ্রতিনিধি হয়ে যদি কেউ এইভাবে দীর্ঘ সময় ধরে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করে তাহলে এলাকার সাধারণ মানুষও এতে অনুপ্রাণিত হয়ে অবৈধ বিদ্যুৎ সংযোগ ব্যবহার করা শুরু করবে। তার যথোপযুক্ত শাস্তি হওয়া উচিৎ।
নরসিংদী পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম অনিতা বর্ধন ঘটনার সত্যতা স্বীকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমাদের নৈশ অভিযান টিম অভিযান চালিয়ে অবৈধ বিদ্যুৎ ব্যবহার করার সময় তাকে হাতেনাতে ধরেছে এবং আইন অনুযায়ী তাকে অর্থদন্ডে দন্ডিত করা হয়েছে। সরকারী রাজস্ব ফাকি দিয়ে কেউ কোন দিন পাড় পাবে না সে যেই হোক।

 



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD