1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



শিক্ষাই মানুষের সাথে মানুষের ব্যবধান কমিয়ে আনতে পারে নরসিংদীতে শিক্ষক মিলন মেলায় থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান কাদির মোল্লা

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ২১ এপ্রিল, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : শীঘ্রই স্বপ্ন জয়ের পালা শিক্ষা সমৃদ্ধ নরসিংদী জেলা- এই লক্ষ্যে ও দৃঢ় প্রত্যয়ে নরসিংদীতে স্কুল ও কলেজের শিক্ষকদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধায় নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক্ষক সমিতির (নকশিস) উদ্যোগে আবদুল কাদির মোল্লা সিটি কলেজ প্রাঙ্গণে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা। অনুষ্ঠানে জেলার ৩ শতাধিক স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রায় ৪ সহস্রাধিক শিক্ষক অংশ নেয়।

প্রধান অতিথির বক্তব্যে থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা বলেন, একমাত্র শিক্ষাই মানুষের সাথে মানুষের ব্যবধান কমিয়ে আনতে পারে। কিন্তু প্রকৃত শিক্ষার অভাবে সারা পৃথিবীতে মানুষের মধ্যে দূরত্ব বাড়ছে। আমরা জিপিএ সার্টিফিকেট চাইনা, আলোকিত মানুষ চাই।
আবদুল কাদির মোল্লা আরও বলেন, আমার সকল চিন্তা, চেতনা ও তপৎসা শুধু নরসিংদীকে ঘিরে। কারণ আমি নরসিংদীকে ভালবাসি। নরসিংদীর শিক্ষার মান উন্নয়নে আমি সারাজীবন কাজ করে যেতে চাই। নরসিংদীকে চাচ্ছি সম্পদে পরিণত করতে। কারণ আমরা সম্মলিতভাবে চেষ্টা করলেই শিক্ষা সমৃদ্ধ নরসিংদী জেলা প্রতিষ্ঠা সম্ভব।
রহমান মৃধার সভাপতিত্বে অনন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ শাহারিয়ার, জেলা শিক্ষা কর্মকর্তা হারুন অর রশিদ, নকশিসের প্রধান উপদেষ্টা অধ্যক্ষ অহিভূষণ চক্রবর্তী, কক্সবাজার সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ অধ্যাপক ফরিদ উদ্দিন মুরাদ, জেলা শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ শাহ আলম, শিক্ষক মিলন মেলা আয়োজক কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলী পাঠান, নকশিসের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, রায়পুরা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়েশা পারভীন ও আবদুল কাদির মোল্লা সিটি কলেজের উপাধ্যক্ষ মাহমুদুল হাসান প্রমুখ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান