1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৪:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুরার আদিয়াবাদ ইউপি’র চেয়ারম্যান পদে উপ নির্বাচনে নৌকা প্রার্থীর বিজয় শিবপুরে ৭১টি পুজা মন্ডপে অনুদান প্রদান নরসিংদীর রায়পুরার আদিয়াবাদ ইউপির উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে নরসিংদীতে বেলাব প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন- শেখ জলিল সভাপতি- হানিফ সাধারণ সম্পাদক আড়াইহাজরে শেখ রাসেলের জন্মদিন পালিত মাধবদীতে শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন উদযাপন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন পুলিশের একটি ব্র্যান্ড: আইজিপি মাধবদীতে আগুনে ভস্মীভূত দুই কারখানা-ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা নরসিংদীতে বেঙ্গল ডোর এক্সক্লুসিভ শপ এর শুভ উদ্বোধন বেলাব প্রেস ক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, আচরণবিধি লংঘন করলে কঠোর ব্যবস্থা

নরসিংদীতে ছিনতাইকালে দুই ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ৫ মে, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় দুই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও ভুয়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার আইডি কার্ড জব্দ করা হয়েছে। আজ দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এই তথ্য জানান পুলিশ সুপার আমেনা বেগম।
গ্রেফতারকৃতরা হলো- নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জের খৈসাইর এলাকার মজিবুর রহমানের ছেলে রাজিবুল হাসান ও নরসিংদী জেলার পলাশের পূর্ব জয়নগরের মো: আলমের ছেলে সুমন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানায়, একটি চক্র পুলিশ পরিচয়ে সড়ক-মহাসড়কে চাঁদাবাজি ও ছিনতাই করে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে মাধবদী থানাধীন তেতুলিয়া নামক স্থানে ব্যবসায়ী স্বপন চন্দ্র বনিককে আটক করে। ওই সময় জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেজে ভূয়া পুলিশের ৪ সদস্য ব্যাবসায়ীর নিকট থেকে তিন লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ওই সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের চারপাশে ঘিরে ফেলে। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে উত্তেজিত জনতা তাদের গণপিটুনি দিয়ে মাধবদী থানা পুলিশের হাতে সোপর্দ করে। এসময় পুলিশ সেখান থেকে ডিবি পুলিশের ওসি পরিচয়ধারী রাজিবুল হাসান ও তার সহযোগী সুমনকে গ্রেফতার করে। এ ঘটনায় ব্যবসায়ী স্বপন চন্দ্র বণিক বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছে।
পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) আরো বলেন, এই জেলার পুলিশ কোন অপরাধের সাথে জড়িত নয়। বিষয়টি জনগন উপলব্ধি করতে পেরেছে। আর এই সচেতনতা আছে বলেই তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি আরো বলেন এর আগেও আমরা এই চক্রের বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি। জনগণ সচেতন হলে এই ধরনের অপরাধ রোধ করা সম্ভব হবে।

 

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান