| ১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ১৬ই জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

নরসিংদীতে ছিনতাইকালে দুই ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের সময় দুই ভুয়া ডিবি পুলিশকে গ্রেফতার করা হয়েছে। এসময় ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাস ও ভুয়া গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার আইডি কার্ড জব্দ করা হয়েছে। আজ দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এই তথ্য জানান পুলিশ সুপার আমেনা বেগম।
গ্রেফতারকৃতরা হলো- নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জের খৈসাইর এলাকার মজিবুর রহমানের ছেলে রাজিবুল হাসান ও নরসিংদী জেলার পলাশের পূর্ব জয়নগরের মো: আলমের ছেলে সুমন।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানায়, একটি চক্র পুলিশ পরিচয়ে সড়ক-মহাসড়কে চাঁদাবাজি ও ছিনতাই করে আসছে। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে মাধবদী থানাধীন তেতুলিয়া নামক স্থানে ব্যবসায়ী স্বপন চন্দ্র বনিককে আটক করে। ওই সময় জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সেজে ভূয়া পুলিশের ৪ সদস্য ব্যাবসায়ীর নিকট থেকে তিন লক্ষ টাকা ছিনিয়ে নেয়। ওই সময় ব্যবসায়ীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের চারপাশে ঘিরে ফেলে। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দিলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে উত্তেজিত জনতা তাদের গণপিটুনি দিয়ে মাধবদী থানা পুলিশের হাতে সোপর্দ করে। এসময় পুলিশ সেখান থেকে ডিবি পুলিশের ওসি পরিচয়ধারী রাজিবুল হাসান ও তার সহযোগী সুমনকে গ্রেফতার করে। এ ঘটনায় ব্যবসায়ী স্বপন চন্দ্র বণিক বাদী হয়ে মাধবদী থানায় একটি মামলা দায়ের করেছে।
পুলিশ সুপার আমেনা বেগম (বিপিএম) আরো বলেন, এই জেলার পুলিশ কোন অপরাধের সাথে জড়িত নয়। বিষয়টি জনগন উপলব্ধি করতে পেরেছে। আর এই সচেতনতা আছে বলেই তাদের আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি আরো বলেন এর আগেও আমরা এই চক্রের বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছি। জনগণ সচেতন হলে এই ধরনের অপরাধ রোধ করা সম্ভব হবে।

 

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *