1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন



রায়পুরায় আওয়ালীগের দুই পক্ষের সংঘর্ষে দুইজন নিহত ইউপি চেয়ারম্যানকে প্রধান করে পৃথক দুটি মামলা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১০ মে, ২০১৭

নরসিংদী প্রতিদিন : নরসিংদীর রায়পুরায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে দুইজন নিহত হবার ঘটনায় থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। দুটি মামলায় আওয়ামীলীগ নেতা বাঁশগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হককে প্রধান করে ১৭৪ জনকে আসামী করা হয়েছে।
মঙ্গলবার রাতে সংঘর্ষে নিহত জয়নাল মিয়ার পিতা জহির মিয়া বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে প্রধান করে ১৫৩জন ও নিহত আরশ আলীর পিতা শুক্কুর আলী ইউপি চেয়ারম্যানকে প্রধান করে ২১ জনকে আসামী করে রায়পুরা থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন।
এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে ফের সংঘর্ষের আশঙ্কায় আইনশৃঙ্খলা বাহিনীকে ঘটনাস্থলে সতর্কঅবস্থায় রাখা হয়েছে।
গত সোমবার দুপুরে উপজেলাটির বাশগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান সাহেদ সরকার ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সিরাজুল হক পক্ষের মধ্যে টেঁটা সংঘর্ষ হয়। সংঘর্ষে সাহেদ সরকারের পক্ষের বাঁশগাড়ি ইউনিয়নের রাজনগর গ্রামের জয়নাল মিয়া (২৩) ও একই ইউনিয়নের সোবহানপুর গ্রামের আরশ আলী (২৪) নিহত হয়। এক বছরের ব্যবধানে পক্ষ দুটির মধ্যে সংঘর্ষে এই নিয়ে ছয়জন প্রাণ হারালেন। সর্বশেষ গত বিশ দিনের মধ্যে সংঘর্ষে ৪জন নিহত হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসিবুল আলম বলেন, দুই পক্ষ সংঘর্ষের জন্য ব্যাপক প্রস্তুতি নেয়ায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে সহকারী পুলিশ সুপার (সার্কেল) বিল্লাল হোসেনের নেতৃত্বে এলাকায় ৩ প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা রুজু হয়েছে। দুটি মামলায়ই ইউপি চেয়ারম্যান সিরাজুল হককে আসামী করা হয়েছে। তবে পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় এখনো কোন আসামীকে গ্রেপ্তার সম্ভব হয়নি।

# লক্ষন, নরসিংদী।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD