1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০১:১৬ পূর্বাহ্ন



খালেদা জিয়া দেশের জন্য বিপদজনক, তাই তাকে ক্ষমতার বাহিরে রাখতে হবে- তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : জাসদ কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া যতদিন জামাত ও রাজাকারদের সাথে থাকবে। ততদিন দেশের গনতন্ত্র ও রাজনিতির জন্য বেগম খালেদা জিয়া বিপদজনক একটি ব্যাক্তি। তিনি ক্ষমতা যেতে কখনো রাজপদ বন্ধ করা চেষ্টা করেছে। আবার কথনো তেতুল হুজুরকে দিয়ে সাম্প্রদায়িক আগুন লাগিয়ে দিয়ছে। তিনি বলেন,আর রাজাকার সমর্থিত সরকার নয়। সে জন্য খালেদাকে ক্ষমতার বাহিরে রাখতে হবে। জামাত,রাজাকারদের নিয়ে রাজনিতি করছে,তাই তাকে ক্ষমতা ও রাজনিতি, দুইয়ের বাহিরে রাখতে হবে। এটা কঠিন কাজ হলেও আমাদের তা প্রতিহত করতে হবে। রাজাকাররা ক্ষমতায় আসলে গনতন্ত্র বিপদগ্রস্থ হবে ।
খালেদা জিয়া যতদিন জামায়েত ও জঙ্গিদের সাথে সম্পর্ক রাখবে, ততদিন দেশ ও মানুষের রক্ষা কবজ ১৪ দল মহাজোটকে চখোর মনির মতো রক্ষা করতে হবে। তিনি আরো বলেন গনতন্ত্র রক্ষা করতে হলে দেশের উন্নয়ন করতে হবে। জঙ্গি দমনে যুদ্ধ করতে হবে।
তিনি বুধবার সন্ধায় নরসিংদীর পাঁচদোনায় জঙ্গি নিমূল কর, জঙ্গিসঙ্গী বর্জন ও বিচার কর, মহাজোটের ছাতার নিচে দলবাজী দূর্নীতি বন্ধ কর অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য কালে এসব কথা বলেন।
জাসদ’র নরসিংদী জেলা শাখার সভাপতি জায়েদুল কবিরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাদসের কেন্দ্রিয় যুগ্ম সম্পাদক নাদের চৌধুরী, শওকত রায়হান, এড. হাবীবুর রহমান শওকত, নরসিংদী জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা, জাসদ কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা মো: আনোয়ারুল হক, সহকারী সম্পাদক শহিদুল কবির বিপুল, পলাশ উপজেলা জাসদেও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন মাসুদ ও শ্রমিকনেতা কামাল পাশা প্রমূখ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান