| ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২৯শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৪ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী | শুক্রবার

বেলাবতে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত আহত ৩

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী: নরসিংদীর বেলাবতে বাড়ী ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সুমন মিয়া (৪০) নামে এক প্রবাসী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন গাড়ী চালকসহ আরও ৩ জন। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার নারায়ণপুর ইউনিয়নের পাতিলধোয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহত সুমন মিয়া ১৫ বছর ধরে সৌদী আরব থাকেন। তিনি ব্রা‏হ্মণবাড়িয়ার সরাইল উপজেলার উছরিয়াপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সৌদী আরব প্রবাসী সুমন মিয়া দুই বছর পর ছুটি নিয়ে সকালে দেশে ফিরেন। তিনি বিমানবন্দর নেমে ভাগিনা নাদিম ও খালেদ নামে তার দুই স্বজনকে সঙ্গে নিয়ে মাইক্রোবাসযোগে ব্রা‏হ্মণবাড়ীয়ার সরাইল উপজেলার উছরিয়াপাড়া বাড়ীতে গ্রামের ফিরছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের বেলাবোর পাতিলধোয়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে চালকসহ মাইক্রোবাসে থাকা ৩ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতাবস্থায় সুমন মিয়া, নাদিম মিয়া ও খালেদ উদ্দিন নামে তিনজনকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রবাসী সুমন মিয়াকে মৃত ঘোষণা করেন।
গুরুতর আহত অবস্থায় খালেদ উদ্দিনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর আহত নাদিমকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।
ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম দূর্ঘটনার তথ্য নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর থেকে মাইক্রোবাস চালক পলাতক রয়েছে। খবর পেয়ে হাইওয়ে পুলিশ মাইক্রোবাসটি আটক করেছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতিতে নিহতের লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের নিহত হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *