1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৭:৪৮ অপরাহ্ন



রায়পুরায় নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টা দুঃসাহসিকতায় বেঁচে গিয়ে পুলিশ ফাঁড়িতে অভিযোগ কিন্তু পুলিশের ভাষ্য, এটা তেমন কিছুই না

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২ জুন, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী: নরসিংদীর রায়পুরায় নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে আলম নামে এক বখাটে। দুঃসাহসিকতায় বেঁচে গিয়ে ওই স্কুল ছাত্রী স্থানীয় পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছে। কিন্তু পুলিশ তা আমলে না নিয়ে জানায়, এটা তেমন কিছুই না। বৃহস্পতিবার সকালে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে।
নির্যাতিত স্কুলছাত্রীর পরিবারের লোকজন জানায়, স্থানীয় বালুয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী প্রতিদিন স্থানীয় একটি কোচিং সেন্টারে প্রাইভেট পড়তে যায়। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কোচিং সেন্টার থেকে বাড়ী ফেরার পথে হঠাৎ বৃষ্টি নামলে মেয়েটি নলবাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় গিয়ে আশ্রয় নেয়। এ সময় একই গ্রামের মৃত শাহজাহানের বখাটে পুত্র আলম (২২) মেয়েটিকে একা পেয়ে তাকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটি নিজেকে রক্ষা করার জন্য বখাটের সাথে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে বখাটে আলমের হাতে কামড় দিয়ে নিজেকে মুক্ত করে দৌড়ে বাড়ীতে গিয়ে উঠে। মেয়েটি এ ঘটনা তার মাকে জানালে মা স্থানীয় ইউপি সদস্য গোলজার হোসেনের সহযোগিতায় আমিরগঞ্জ ফাঁড়িতে গিয়ে পুলিশকে ঘটনা অবহিত করে। ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হলেও এসআই আমিনুল হক বখাটেকে গ্রেপ্তার না করে ঘটনাটি স্থানীয়ভাবে মিমাংসা করার জন্য বাড়ীর লোকজন ও স্থানীয় মেম্বারকে নির্দেশ দিয়ে আসেন।
স্থানীয় ইউপি সদস্য গোলজার হোসেন বলেন, ছাত্রীটি নিজের দুঃসাহসিকতায় ধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছে। কিন্তু পুলিশ বখাটের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা না নিয়ে রহস্যজনক কারণে মিমাংসার চাপ প্রয়োগ করছে। এত বড় অপরাধ করেও যদি বখাটেরা পার পেয়ে যায় তাহলে আর কোন মা-বাবা মেয়েদের স্কুলে পাঠাবে না।
এ ব্যাপারে আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আমিনুল হক বলেন, এটা তেমন কিছুই না, মেয়েটির মুখ চেপে ধরে ছিল, পরে আর কিছু ঘটেনি। মেয়েটি বখাটের হাত থেকে ছুটে চলে গেছে। স্কুল ছাত্রী ফাঁড়িতে কোন অভিযোগ করেছে কি না জানতে চাইলে তিনি জানান, ছেলে ও মেয়ে একই এলাকার হওয়ায় বিষয়টি সামাজিক ভাবে সমাধানের চেষ্টা চলছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD