1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৬ অপরাহ্ন



আড়াই হাজার যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ৬ জুন, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী: নারায়ণগঞ্জ আড়াই হাজারে যুবলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে আড়াই হাজার উপজেলা যুবলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা এস.এম মাজহারুল হক অডিটরিয়ামের অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় এম.পি নজরুল ইসলাম ।
আড়াই হাজার উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, আড়াই হাজার উপজেলা আওয়ামীলীগের সভাপতি শাহজালাল মিয়া, সাবেক সাধারণ সম্পাদক মিয়া মো আলাউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুর রশিদ ভূইয়া, বিশিষ্টি চিকিৎসক ও দুপ্তারা সেন্টাল করোনেশন উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডা: সায়মা আফরোজ ইভা সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মো: রেজাউল করিম ভূইয়া।

প্রধান অতিথির ব্যক্তবে এম.পি নজরুল ইসলাম বলেন, আগ্রামী নির্বাচনে নৌকার পক্ষে আমাদেরকে একক ভাবে এগিয়ে যেতে হবে। নৌকার পক্ষে সকলে মিলে কাজ করতে হবে। একক ভাবে ঘরে ঘরে দূর্গ গড়ে তোলে এই বাংলাদেশের মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগকে তৃতীয়বারের মত নির্বাচনে জয় লাভ করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে বার বার ক্ষমতায় প্রতিষ্ঠিত করে বঙ্গবন্ধুর বাংলাদেশকে সোনার বাংলা রূপান্তিত করতে হবে।
তিনি আরো বলেন, যুব সমাজের কাছে আগ্রামী দিনের নেত্রীত্ব লুকিয়ে আছে। যুব সমাজ যেদিক যাবে সেই দিকেই জয় লাভ করবে। কিন্তু কোন প্রকার কুচক্রমহল যাতে ষড়যন্ত না করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান