1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর শিবপুরে কৃষককে গলা কেটে হত্যা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ২৬৯ পাঠক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদী প্রতিদিন –
মঙ্গলবার,০৬ জুন ২০১৭: নরসিংদীর শিবপুরে বজলুর খান (৬৫) নামে এক কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার(০৬ জুন) সকালে শিবপুর উপজেলার উত্তর সাধারচর ঈদগা রাস্তার পাশে তাঁকে গলা কেটে আহত করে শরীফ ভূইয়া নামে এক সন্ত্রাসী। শরীফকে স্থানীয় লোকজন দেখে ফেলে পরে রক্তাত্ব অবস্থায় তাকে ফেলে চলে যায়। ঘটনার স্থলে তার মৃত্যু হয়। নিহত বজলুর খান উত্তর সাধারচর এলাকার মৃত রূপচাঁন খানের ছেলে।

নিহতের স্বজনরা জানায়, গত সপ্তাহে শরীফ বজলুর খানের কলা ক্ষেত থেকে কলার ছড়ি কেটে নেওয়ার কারণে তার মামা হান্নান মাস্টারের কাছে বিচার দেয়। আজ সকালে তিনি সেহেরী খাবার পর ঈদগা রাস্তার পাশে তার কলাবাগান থেকে কলার ছড়ি নিয়ে পাশের একটি গর্ত থেকে কলার ছড়ি পানি দিয়ে পরিস্কার করতে গেলে শরীফ তার বাড়ীর কাছে বজলুরকে পেয়ে পিছন থেকে এসে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকার কয়েকজন দেখে ফেলে। ঘটনার স্থলে তার মৃত্যু হয়।
শিবপুর মডেল থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরন করে। শিবপুর মডেল থানার উপ-পরিদর্শক রিজাউল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
নিহতের ভাতিজা জাকারিয়া বলেন, সাবেক এমপি জহিরুল ইসলাম মোহনের আত্মীয় বলে তার এত ক্ষমতা। সে এলাকায় প্রায় এ ধরনের অপরাধ করে আসছিল। কেউ যদি প্রতিবাদ করে তাকে কুপিয়ে আহত করে। আমার চাচার হত্যাকান্ডের জন্য গিয়াস উদ্দিনের ছেলে খুনী শরীফের উপযুক্ত বিচার দাবী জানাই।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD