1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৫ অপরাহ্ন



হাইকোর্টের নির্দেশ অমান্য করে আইন-শৃঙ্খলা বাহিনী সাদা পোশাকে গ্রেফতার ও গুম করছে ………খালেদা জিয়ার আইনজীবি এড. সানাউল্লাহ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শনিবার, ১০ জুন, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী : নরসিংদী জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদকে অনতিবিলম্বে আইনের হাতে সোপর্দ করার দাবী জানিয়েছেন বিএনপি কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ । শনিবার বিকেলে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি মহল্লায় নাহিদের মা ও পরিবারের সদস্যদের শান্তনা দিতে গিয়ে একথা বলেন। গত বৃহস্পতিবার গভীর রাতে সাদা পোশাকধারীরা ৩টি গাড়ী নিয়ে তার ঘেরাও করে। এসময় ছাত্রদল নেতা নিজ বাড়ীতে ঘুমিয়ে ছিলেন। সাদা পোশাকধারীরা নিজেদেরকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তাকে ঘুম থেকে তোলে বাড়ীর লোকজনের সামনে থেকে নিয়ে যায়। এরপর থেকে নাহিদের মা, ভাই ও আত্মীয়রা তাকে কোথাও খুঁজে পাচ্ছে না। এনিয়ে নরসিংদী জেলা বিএনপির নেতৃবৃন্দ সহ তার পরিবারের সকলেই স্থানীয় আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে কথা বলেছেন। এসব কর্মকর্তারা জানিয়েছেন তারা কেউ নাহিদকে আটক বা গ্রেফতার করেনি। এসব জাতীয় ও স্থানীয় পত্র-পত্রিকায় প্রকাশিত হবার পর শনিবার সন্ধায় বিএনপির আইন বিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ নরসিংদী শহরের নাগরিয়াকান্দিতে নাহিদের নিজ বাড়ীতে গিয়ে তার মা , ভাই সহ আত্মীয় স্বজনকে শান্তনা দেন। এসময় নাহিদের মা সাংবাদিকদের জানান, আমার ছেলের কোন অপরাধী নয়। তার অপরাধ একটি সে ছাত্রদল করে। তাকে উদ্দেশ্যমূলকভাবে গুম করার চেষ্টা করা হচ্ছে।
এড. সানাউল্লাহ বলেন, হাইকোর্টের স্পস্ট নির্দেশ রয়েছে যে, সাদা পোশাকে কাউকে গ্রেফতার করা যাবে না। আর কাউকে গ্রেফতার করলে তাকে আইনের হাতে সোপর্দ করতে হবে। আমরা জেনেছি আইনের লোকেরা গাড়ী নিয়ে এসে তাকে বাড়ি গভীর রাতে তোলে নিয়ে গেছে। অথচ পুলিশ এখন অস্বীকার করছে। হাইকোর্টের নির্দেশ অমান্য করে আইন-শৃঙ্খলা বাহিনী সাদা পোশাকে গ্রেফতার ও গুম করার অপচেষ্টা চালাচ্ছে। আমরা অনতিবিলম্বে নাহিদকে আইনের হাতে সোপর্দ করার জন্য সরকারের নিকট জোর দাবী জানাচ্ছি। অন্যথায় আমরা নাহিদ সহ সকল হত্যা ও গুমের বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান