1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০১:৫৫ অপরাহ্ন



নরসিংদীর শিবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বি-বাড়িয়া হাইওয়ে থানার ওসি সহ ২ জন নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৩ জুন, ২০১৭

স্টাফ রিপোটার,নরসিংদী : নরসিংদীর শিবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে বি-বাড়িয়া হাইওয়ে থানার ওসি সহ ২ জন নিহত হয়েছে। সোমবার সন্ধা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাঁসিরদিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহত হুমায়ন কবির বি-বাড়িয়া খাটি হাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্তকর্মকর্তা। ইতিপূর্বে একই স্থানে নরসিংদী বেলাবো দুই ওসি সহ ১০ পুলিশ সদস্য নিহত হয়েছে।
পুলিশ জানিয়েছে, নিহত হুমায়ন কবির বি-বাড়িয়া খাটি হাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ন কবির একটি প্রাইভেটকার ( ঢাকা মেট্রো গ ১৭-২৭০৬ ) নিয়ে বি-বাড়িয়া থেকে ঢাকার উত্তরা বাড়িতে যাচ্ছিল। মুসুলধার বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে আসা সেভের রিং সিম্ন্টে কোম্পানির মিকচার ট্রাকের (ঢাকা মেট্রো-শ-১১-২৮৬০) সাথে প্রাইভেট কারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ১৮ চাকা বিশিষ্ট ট্রাকটি মহাসড়কের উপর উল্টে যায়। প্রাইভেট করটি দুমড়ে মুচড়ে ছিটকে সড়কের পার্শ্ববর্ত্তী স্থানে গিয়ে পড়েন। এতে ঘটনা স্থলেই ওসি হুমায়ন নিহত হয়। গুরুত্বর আহতবস্থায় প্রাইভেট কারের চালককে উদ্ধার করে নরসসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর প্রাইভেট কারের চালককে মৃত ঘোষনা করে কত্যবরত চিকিৎসক। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ দূঘটনাকবলিত গাড়ীটি মহাসড়কের উপর থেকে সড়িয়ে নেয়।
এর আগে গত কয়েক বছরপূর্বে একই স্থানে মাছ বাহী ট্রাক ও পুলিশের পিকাপ ব্যানের মুখোমুখি সংর্ঘষে নরসিংদী বেলাবো দুই ওসি সহ ১০ পুলিশ সদস্য নিহত হয়েছে।
নরসিংদী ইটাখোলা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক কামরুল বলেন,দূর্ঘটনার সময় মুসলধারে বৃষ্টি হচ্ছিল। ধারনা করা হচ্ছে নিয়ন্ত্রন হারিয়ে দুইটি গাড়ী মুখোমুখো সংঘর্ষ বাধে। নিহত হুমায়ন কবির বি-বাড়িয়া খাটি হাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা। তার মরদেহ উদ্ধার করে ইটাখোলা ফাঁড়িতে রাখা হয়েছে।

 

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD