1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা পাওনা টাকার বিরোধে টেঁটাবিদ্ধ হয়ে নিহত ২ ভুয়া দলিলে ‘জমি বিক্রি’ করতেন তারা আন্তর্জাতিক কোরআন তেলাওয়াতে চ্যাম্পিয়ন বাংলাদেশি ইলমান কলেজ ক্যাম্পাসে ‘অকারণে’ প্রবেশে নিষেধাজ্ঞা! এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী নরসিংদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত জিএমপি’তে নতুন কমিশনারের যোগদান প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নরসিংদী সরকারী কলেজ শাখা ছাত্রলীগের বৃক্ষরোপন লোভনীয় অফার: বিকাশে টাকা নিয়ে পণ্য দিত না তারা



মাধবদীতে আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ড দেখার কেউ নেই!

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ২৬ জুন, ২০১৭
ফাইল ফোটো

ফাইল ফোটো

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: ঈদতে ঘিরে শিল্পাঞ্চল নরসিংদীর মাধদীতে আবাসিক হোটেল গুলোতে উর্তি বয়সের যুবকদের যৌন চাহিদা মেঠাতে অসামাজিক কর্মকান্ডের দেখার কেউ নেই।
আজ ঈদের দিন দুপুরে সরজমিনে দেখাগেছে, মাধদবদীর বাসস্ট্যান্ডে অবস্থিত হোটেল ডাবল ঈগল (আবাসিক) এর প্রবেশ পথে দূর দুরান্ত থেকে আগত কিশোর কিশোরীদের পড়তে হচ্ছে বিরম্বনায়। তাছাড়া আড়াইহাজারের বাঘবাড়ী ও পুরিন্দা যাওয়ার লেগুনা স্ট্যান্ডের সামনে হোটেল ঝিনুক (আবাসিক), তাতে একি চিত্র পথচারী ও যাত্রীদের দায়িরে থাকা যেন হোটেলে ওত পেতে থাকা।
নাম প্রকাশ করা অনিচ্ছুক পৌর শহরের এক গৃহবধূ বলেন বোনের বাড়ীতে যাওয়ার পথে বাসস্ট্যান্ড থেকে রিক্সা নেয়ার জন্য মিষ্টির দোকানের সামনে দাড়িয়ে ছিলাম, তখন অপরিচিত একব্যক্তি এসে আমার হাত ধরে টেনে বলছে আপা তাড়াতাড়ি আসেন ছেলেরা চলে যাবে। তখন আমি কোন কিছু বুঝে উঠতে না পেরে সাথে সাথে রিক্সা নিয়ে রাস্তার ওপাড়ে চলে যাই। তারপর রিক্সাওলা ভাই আমাকে বললো ঐটা খারাপ জায়গা। তখন আমি লজ্জায় বিমূখ হয়ে পরি।
সম্প্রতি মাধবদীতে আবাসিক হোটেলে অসামাজিক কর্মকান্ড থেকে বিরত থাকার জন্য কঠিন হুশিয়ারী দেন পৌর মেয়র। তা কোন আমলে আনছে না আবাসিক হোটেল মালিকরা (.’.) বিভিন্ন স্থানে উচকোচ দিয়ে দাপটে চালাচ্ছে পতিতাদের দিয়ে যৌনকর্মকান্ড।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান