1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:০৪ অপরাহ্ন



রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক ও তার পরিবারকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭


সুমন রায়, নরসিংদী প্রতিদিন : নরসিংদীতে রায়পুরার করিমগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মলি হোসেন নামের এক কৃষক ও তার পরিবারের সদস্যদের পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। গতকাল বুধবার রাত ৯টার দিকে আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জে কৃষক মলি হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।
পুলিশ ও আহতের পরিবার জানায়, কৃষক মলি হোসেনের সাথে প্রায় ৬০ শতাংশ জমি নিয়ে আমিরগঞ্জ ও করিমগঞ্জ এলাকার কয়েকজন সন্ত্রাসীদের সাথে গত ৩মাস যাবৎ বিরোধ চলে আসছিলো। সন্ত্রাসীরা প্রায়ই কৃষকের পরিবারকে মেরে ফেলার হুমকি দিয়ে আসতো। এরই জের ধরে গতকাল বুধবার রাত ৯টার দিকে স্থানীয় সন্ত্রাসী মোঃ আলী, সাইদুর, নাজিম উদ্দিন, আক্তার, নূরে আলম, জানে আলম সহ ৭/৮ জন মিলে ধারালো অস্ত্র নিয়ে কৃষক কৃষক মলি হোসেন ও তার পরিবারের উপর হামলা চালায়। সেসময় সন্ত্রাসীরা কৃষক মলি হোসেনকে ইট ও লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং ধারালো দাঁ দিয়ে তার পা জখম করে। ওইসময় তার স্ত্রী, বোন ও ছেলে আহত হয়। এই ঘটনায় তার পরিবারে ও এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

আহত কৃষক মলি হোসেন বলেন, এসব সন্ত্রাসীরা এলাকায় মাদক ব্যবসা, জমি দখল ও চাঁদাবাজী করে থাকে। তারা আমার প্রায় ৬০ শতাংশ জমি জোরপূর্বক দখল করে নিয়েছে। আমার জমি ফিরে পেতে চাইলে তারা আমাকে ও আমার পরিবারকে মেরে ফেলার হুমকি দেয়। এই ব্যাপারে তাদের অভিভাবকদের কাছে বিচার চাইলে বুধবার রাতে তারা আমার ও আমার পরিবারের উপর হামলা চালায়। এবং আমার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে যায়। এ ঘটনার পর থেকে আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। এই ঘটনার সুষ্ঠু বিচার চাচ্ছি। এব্যাপারে রায়পুরা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

রায়পুরা থানার এএসআই মোঃ আমজাদ আলী বলেন, এই ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে অভিযোগের প্রেক্ষিতে আসামীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD