1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ অপরাহ্ন



নরসিংদীতে পুলিশ-ডাকাত গোলাগুলি বিনিময়, গুলি বিদ্ধ অবস্থায় গ্রেফতার দেলু ডাকাত

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ১০ জুলাই, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে পুলিশের সাথে ডাকাতদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলি বিদ্ধ হয়ে শহরের চিহ্নিত ডাকাত দেলোয়ার হোসেন দেলু। রোববার সকালে নরসিংদী-মদনগঞ্জ সড়কের ৫ নং ব্রীজ এলাকা থেকে নরসিংদী থানা পুলিশ তাকে গ্রেফতার করেছে।
এসময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত দেলুর বিরুদ্ধে হত্যা ডাকাতি সহ একাদিক মামলা রয়েছে। গনমাধ্যমকে প্রেস নোট দিয়ে এমন তথ্য জানিয়েছেন পুলিশ।
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিত্তে নরসিংদী শহরের কুখ্যাত ডাকাত দেলোয়ার হোসেন দেলু মদনগঞ্জ রোডের ৫ নং ব্রীজ এলাকায় অবস্থান করছে। এমন তথ্য ভিত্তিতে নরসিংদী থানা পুলিশের একটি সশস্ত্র দল ঘটনাস্থলে পৌছলে ডাকাত দেলোয়ার হোসেন দেলুসহ তার সতীর্থ ডাকাতরা দৌড়ে পালাতে শুরু করে। এ অবস্থায় পুলিশ তাদেরকে ধাওয়া করলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ অবস্থায় পুলিশ জান মাল ও সরকারী মালামাল রক্ষার্থে শটগান থেকে ২ রাউন্ড সীসা গুলি ও ২ রাউন্ড রাবার বুলেট ফায়ার করে। এতে ডাকাত দেলু গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে পুলিশ তাকে আটক করে। পরে পুলিশ চিনতে পারে যে সে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লার আবু সিদ্দিকের পুত্র । এসময় থার সাথে থাকা ৩ রাউন্ড তাজা গুলিভর্তি একটি পিস্তল উদ্ধার করে। ডাকাত দেলোয়ার পায়ে গুলিবিদ্ধ হয়ে রক্তাক্ত যখম হওয়ায় তাকে তাৎক্ষণিকভাবে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। পরে পুলিশ প্রহরায় এ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানায়, দেলোয়ার একজন কুখ্যাত ডাকাত ও অস্ত্রবাজ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ডাকাতি, খুনসহ ৪টি মামলা বিচারাধীন রয়েছে। পুলিশ ডাকাত দেলোয়ারের বিরুদ্ধে অস্ত্র আইনে ১৯ ধারায় একটি মামলা দায়ের করেছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান