1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে বেলাব প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন- শেখ জলিল সভাপতি- হানিফ সাধারণ সম্পাদক আড়াইহাজরে শেখ রাসেলের জন্মদিন পালিত মাধবদীতে শেখ রাসেল এর ৫৭ তম জন্মদিন উদযাপন অতিরিক্ত আইজি শাহাব উদ্দীন পুলিশের একটি ব্র্যান্ড: আইজিপি মাধবদীতে আগুনে ভস্মীভূত দুই কারখানা-ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা নরসিংদীতে বেঙ্গল ডোর এক্সক্লুসিভ শপ এর শুভ উদ্বোধন বেলাব প্রেস ক্লাবের নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন, আচরণবিধি লংঘন করলে কঠোর ব্যবস্থা বর্তমান সরকার সব ধর্মের মানুষের কল্যাণে কাজ করছে শিল্পমন্ত্রী অ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি নরসিংদীতে বিট পুলিশের ধর্ষণ নারী নির্যাতন বিরোধী ৮৬ টি সমাবেশ অনুষ্ঠিত নির্দিষ্ট মানদন্ড বিবেচনায় চা শ্রমিকদের মজুরি নির্ধারনের আহবান

শরীয়তপুর-১ আসনে আ.লীগের মনোনয়নের লড়াইয়ে এগিয়ে ইকবাল হোসেন অপু

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ১১ জুলাই, ২০১৭

শরীযতপুর প্রতিনিধি:আগামী একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামীলীগের মনোনয়নের লড়াইয়ে এগিয়ে রয়েছেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু। শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে এবার নৌর্কার মাঝি পরিবর্তনের হাওয়া বইছে। জনমুখী নানা ইতিবাচক কর্মকান্ড আর সুখে-দুঃখে সবসময় সাধারণ মানুষের পাশে থাকা সাবেক ছাত্রনেতা ইকবাল হোসেন অপুুকে এগিয়ে রাখছেন পালং-জাজিরাবাসী। আগামী জাতীয় নির্বাচনে সাবেক ছাত্রলীগ এর একঝাঁক তরুণ নেতা বাংলাদেশ আওয়ামীলীগ এর নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ইকবাল হোসেন অপু তাদের মধ্যে অন্যতম।
দলীয় সূত্রমতে, আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাম্প্রতিক কালের বিভিন্ন বক্তব্যে আগামী নির্বাচনের প্রার্থ বাছাইয়ে নির্যাতিত, দু:সময়ের পরীক্ষিত ও শেখ হাসিনার দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করার ঈঙ্গিত দিলে শরীয়তপুর-১ আসনের জনগন ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপুকে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে। বিভিন্ন ইতিবাচক কর্ম আর বিচক্ষণ নেতৃত্বগুণে ইতিমধ্যে পালং-জাজিরাবাসীর আস্থা ও ভালাবাসা অর্জন করতে সক্ষম হয়েছেন অপু। পালং-জাজিরাবাসীও শেখ হাসিনার ¯েœহধন্য অপুকেই শরীয়তপুর-১ আসনে নৌর্কার মাঝি হিসেবে পেতে চায়। শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসন থেকে আওয়ামী লীগের আলোচিত মনোনয়ন প্রত্যাশী, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু। এর আগে তিনি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক, ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি ও যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে সফলতা ও দক্ষতার সঙ্গে কাজ করেছেন। এছাড়াও তিনি শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি, শরীয়তপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিবিদ অ্যাডভোকেট সুলতান হোসেন মিয়ার সন্তান। ইকবাল হোসেন অপু তার পূর্ব পুরুষদের মতই তিনি শরীয়তপুরে উন্নয়নে নানা কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয় পেতে এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।
এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে শরীয়তপুর-১ আসনের কয়েকজন ভোটার বলেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতা ইকবাল হোসেন অপু শরীয়তপুর-১ আসনের জনসাধারণকে যেভাবে বুকে জড়িয়ে নিয়েছেন, তাদের সুখেদুঃখে সবসময় পাশে থাকে, তা সত্যি অভূতপূর্ব। সে হাসিমুখে সবার মন জয় করে নিয়েছে। তাই আমরা আগামীতে সংসদ নির্বাচনে শরীয়তপুর-১ আসনের এমপি হিসেবে পেতে চাই।
এ ব্যাপারে শরীয়তপুর-১ (পালং-জাজিরা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইকবাল হোসেন অপু বলেন, আমি বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও দেশরতœ শেখ হাসিনার আর্দশের সৈনিক। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও দেশরতœ শেখ হাসিনা ঘোষিত ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে এবং সারাজীবন মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে যেতে চাই। দীর্ঘদিন যাবৎ এলাকার মানুষের পাশে থেকে তাদের আশা-আকাঙ্খা, অভাব অভিযোগের কথা জেনেছি। স্বাধ্যমত তাদের সেবা করেছি। তবে দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান