1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীর দুইটি বিদেশী পিস্তল,গান পাউডার ও বোমা বানানোর সরজ্ঞাম সহ নারী অস্ত্র বাবসায়ী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শনিবার, ১৫ জুলাই, ২০১৭
  • ২৬৯ পাঠক

স্টাফ রিপোটার, নরসিংদী: নরসিংদীর বিদেশী অস্ত্র ও গান পাউডার সহ সুফিয়া নামে এক নারী অস্ত্র ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে দুইটি বিদেশী পিস্তল, ২৫ রাউন্ড তাজা গুলি, ৫শত গ্রাম গান পাউডার, ৬৫০ গ্রাম বোমা বানানোর পারদ ও তিনটি ম্যাগজিন উদ্ধার করা হয়। শুক্রবার বিকেলে শিবপুর উপজেলার ভরতেরকান্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুফিয়া ভরতেরকান্দী এলাকার কামরুল মিয়ার স্ত্রী।
পুলিশ জানিয়েছেন , গ্রেপ্তারকৃত সুফিয়া ও তার স্বামী মূলত অস্ত্র ব্যবসার সাথে জড়িত। সম্প্রতি বড় কোন নাশকতার উদ্যেশে বোমা বানানোর সরঞ্জাম সহ অস্ত্র মজুদ করতে থাকে। এমন সংবাদের ভিত্তিতে শিবপুর উপজেলার ভরতেরকান্দী এলাকায় সুফিয়া বেগমের বাড়ীতে অভিযান চালায়। ওই সময় তার স্বামী কামরুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় পুলিশ তার স্ত্রী সুফিয়াকে আটক করে জিজ্ঞাসাবাদ করেন। পরে তার দেয়া তথ্য মতে ঘরের ভেতর থেকে একে একে দুইটি বিদেশী পিস্তল ,২৫ রাউন্ড তাজা গুলি, ৫শত গ্রাম গান পাউডার, ৬৫০ গ্রাম বোম বানানোর পারদ সহ বিভিন্ন সরঞ্জাম বের করে দেন।
গ্রেপ্তারকৃত সুফিয়ার সাথে জঙ্গি কানেকশন থাকতে পরে উল্লেখ করে শিবপুর সার্কেলর সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজোয়ান আহাম্মেদ বলেন,তারা বড় কোন নাশকতার পরিকল্পনা করছিল। সে উদ্যেশেই অস্ত্র সরবরাহ করছিল বলে ধারনা করা হচ্ছে। তাছাড়া প্রাথমিক জিজ্ঞাবাদে সে এলাকার চিহ্নিত অস্ত্র ব্যাবসায়ী আলামিন ওরফে হাদি’র সাথে যোগাযোগের কথা স্বীকার করেছেন।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD