1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন



নরসিংদীতে ডিবি পরিচয়ে ২০ হাজার টাকা ছিনতাই

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৯ জুলাই, ২০১৭

নরসিংদী প্রতিদিন: ভেলানগর ব্যাংক কলোনীর রাস্তায় সোমবার সন্ধ্যা রাতে দুর্ধর্ষ ছিনতাই সংঘটিত হয়েছে। ছিনতাইকারীরা ডিবি পরিচয়ে ধীরেন্দ্র সূত্রধর নামে এক ব্যক্তিকে ধরে অদুদ মিয়ার বাড়ীতে নিয়ে ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে। বিচার ও টাকা ফিরে পাবার আশায় ধীরেন্দ্র ও তার স্ত্রী হেলন সূত্রধর ধারে ধারে ঘুরে বেড়াচ্ছে। কোথাও কোন পাত্তা না পেয়ে মঙ্গলবার নরসিংদী প্রেস ক্লাবে গিয়ে তার ২০ হাজার টাকা ছিনতাই’র ঘটনা ও ভাগ্য বিড়ম্বনার কথা সাংবাদিকদের নিকট বিবৃত করেছে।
মনোহরদী উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মৃত জগবন্ধু সূত্রধরের পুত্র ধীরেন্দ্র সূত্রধর সোমবার নরসিংদী এসেছিল মহাফেজ খানা থেকে জমির কাগজপত্র তোলার জন্য। কাগজপত্রের আবেদন করে সে চলে যায়। পাঁচদোনা তার ভাগ্নীর জামাই মাধব সূত্রধরের বাড়ীতে। সেখান থেকে সাংসারিক কাজের জন্য ২০ হাজার টাকা হাওলাত নিয়ে নরসিংদী কোর্টে যায়। সেখান থেকে সন্ধ্যা রাতে মনোহরদীর উদ্দেশ্যে ভেলানগর বাসস্ট্যান্ডের দিকে রওয়ানা দেয়। ব্যাংক কলোনী রাস্তার পাশে যাওয়ার সাথে সাথে ডিবি পরিচয়ে ২ জন ছিনতাইকারী তাকে জোরপূর্বক ধরে অদুদ মিয়ার বাড়ীতে নিয়ে যায়। সেখানে নিয়ে যাওয়ার পর আরো একজন ছিনতাইকারী ২ জনের সাথে যোগদেয়। তারা সেখানে নিয়ে তাকে কিল-ঘুষি মারতে থাকে এবং বলতে থাকে তুই ইয়াবা ব্যবসায়ী, কাপড় খুল। এক পর্যায়ে তারা ধীরেন্দ্রের লুঙ্গী খুলে তার গুপ্তস্থানে ধরে জোরে টিপ দিয়ে তার আন্ডারওয়্যারের পকেটে থাকা ২০ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে যায়। যাবার সময় হুমকি দিয়ে যায় যে, কারো কাছে বললে তাকে প্রাণে মেরে ফেলবে। এ অবস্থায় সে সেখান থেকে ছাড়া পেয়ে ১ নং ওয়ার্ড কমিশনার কামালের নিকট গিয়ে ঘটনা জানায়।
গতকাল মঙ্গলবার সাংবাদিকরা ছিনতাই’র ঘটনাস্থল অদুদ মিয়ার বাড়ীতে গেলে সেখান থেকে বাড়ীর ভাড়াটিয়া এক মহিলা জানায়, অদুদ মিয়ার এই বাড়ীটি সন্ত্রাসী ছিনতাইকারীদের একটি আড্ডা খানা। বাড়ীর মালিক অদুদ বাড়িটি ভাড়া দিয়ে অনত্র বসবাস করে। ছিনতাইকারীরা লোকজনকে ধরে বাড়ীতে এনে সর্বস্ব ছিনতাই করে নিয়ে যায় এবং মেয়েদেরকে এনে অসামাজিক কার্যকলাপ চালায়। তাদের বিরুদ্ধে প্রাণের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পায়না। এসব ঘটনা বাড়ীর মালিক অদুদকে জানানোর পরও অদুদ কোন ব্যবস্থা গ্রহণ করছে না।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD