1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে এবং দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০১৭
  • ২২৫ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীতে নাট্যশিল্পীকে ধর্ষণ ও অবৈধ গর্ভপাত এবং বগুড়া সহ দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে এবং দুর্বৃত্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে নরসিংদী যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক । আজ সকাল সাড়ে ৯টার দিকে নরসিংদী প্রেস ক্লাবের সামনে নরসিংদী যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্ক এর আহবায়ক ও নরসিংদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি সরকার আদম আলীর নেতৃত্বে এই মানববন্ধন করা হয়। সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত এক ঘন্টা ব্যাপী মানববন্ধনে বিভিন্ন স্কুল কলেজের শত শত শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ অংশ নেয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর সূর্য্যকান্ত দাস।
মনববন্ধনে বক্তারা বলেন, দেশব্যাপী যেভাবে নারী-শিশু ধর্ষণ ও নির্যাতন হচ্ছে তা আমাদের দেশের জন্য মঙ্গলজনক নয়। এসব ঘটনায় আইনের শাসন সঠিকভাবে প্রয়োগ করা না গেলে তা নির্মূল করা সম্ভব হবে না। যারাই এসব ঘটনা ঘটাচ্ছে তাদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, ব্র্যাক এর জেলা প্রতিনিধি মো: মিজানুর রহমান, বিজি রশিদ নওশের, নরসিংদী যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি আসাদুজ্জামান খোকন, মঞ্জিল-এ মিল্লাত, রায়হানা সরকার, বিউটি আফরোজ মিথিলা, সৈয়দ আল ফয়সাল, কাজী জহিরুল ইসলাম খোকন, সাবিকুননাহার কাঁকন, আলতাফ হোসেন, ফাতেমা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD