1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন



মনোহরদীতে বখাটের কেচির আঘাতে চা বিক্রেতার মৃত্যু

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৬ আগস্ট, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদীর মনোহরদীতে বখাটের ধারালো কেচির আঘাতে মফিজ উদ্দিন (৫০) নামের এক চা বিক্রেতার মৃত্যু হয়েছে। বুধবার রাত্রে সাড়ে ১০টায় উপজেলার গোতাশিয়া ইউনিয়নের বাঘেরহাট বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয়রা ঘাতক সাইফুল ইসলামকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। নিহত মফিজ উদ্দিন সর্বলক্ষনা গ্রামের মৃত আবুল কাশেমের পুত্র ও বাঘেরহাট বাজারের চা বিক্রেতা।
প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, বুধবার রাতে স্থানীয় থার্মেক্স নিট ওয়্যার মিলের শ্রমিকরা কাজ শেষে বাঘেরহাট বাজার দিয়ে বাড়ী ফিরছিল। এ সময় চক বগাদি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম শ্রমিকদেরকে এলোপাতারিভাবে লাঠি দিয়ে পিটাতে থাকে। এসময় বাজারের চা বিক্রেতা মো. মফিজ উদ্দিন এগিয়ে গিয়ে সাইফুলকে বাধা দেয়। এতে সাইফুল ক্ষিপ্ত হয়ে পার্শ্ববর্তী নারায়নের সেলুন থেকে চুল কাটার কেচি এনে মফিজ উদ্দিনের গলায় এবং পেটে আঘাত করে। এক পর্যায়ে প্রচুর রক্তক্ষরনে মফিজ মাটিতে লুটিয়ে পড়ে। পরে বাজারের লোকজন এসে মফিজ উদ্দিনকে উদ্ধার করে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনার পর পরই বাজারের লোকজন ঘাতক সাইফুলকে দৌঁড়ে ধরে পুলিশের হাতে তুলে দেয়।
স্থানীয়রা জানায়, দেড় বছর আগে সাইফুল একই কায়দায় উপজেলার হাতিরদিয়া বাজারে এক ব্যবসায়ীকে নির্মমভাবে হত্যা করে কারাভোগের পর চারমাস পূর্বে জামিনে এসে পুনরায় সে এই হত্যাকান্ডটি ঘটায়।
মনোহরদী থানার পরিদর্শক (তদন্ত) মো. সাফায়েত হোসেন পলাশ জানান, সাইফুল একজন বঘাটে এবং আধা পাগল প্রকৃতির লোক। নিরীহ চা বিক্রেতাকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘাতক সাইফুলকে আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD