1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



নরসিংদীতে স্কুল ছাত্রকে হত্যাকারী হিসেবে স্বীকারউক্তি আদায়ের প্রতিবাদে ও প্রকৃত হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীতে দীপ্তি রাণী ভৌমিকের হত্যায় জড়িত থাকার সন্দেহে পুলিশ তার একমাত্র ছেলে স্কুল ছাত্র প্রীতম ভৌমিককে নির্যাতনের মাধ্যমে হত্যাকারী হিসেবে স্বীকার উক্তি আদায়ের প্রতিবাদে ও প্রকৃত হত্যাকারীদের শাস্তির দাবীতে মানববন্ধন করেছে নরসিংদী সচেতন নাগরিক সমাজ।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে নরসিংদী প্রেস ক্লাবের সামনে নরসিংদী সচেতন নাগরিক সমাজ ও নরসিংদী নেতৃত্বে এই মানববন্ধনে অংশ নেয় নরসিংদীর হিন্দু মহাজোট, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান, নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদ, নরসিংদী গৌপীনাথ জিউর আখড়াধাম, শ্রী শ্রী লোকনাথ বাবার আশ্রম, বীরপুর বাসী, হাজীপুর বাসী ও ভেলানগর বাসী সহ বিভিন্ন সামাজিক সংগঠন।
সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত এক ঘন্টা ব্যাপী মানববন্ধে বিভিন্ন সামাজিক সংগঠনের শত শত নর-নারী অংশ নেয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টানের সভাপতি আধ্যপক অহিভূষন চক্রবর্ত্তী।
মানববন্ধনে বক্তারা বলেন, আইন শৃঙ্খলা অবনতির কারনেই এই ধরনের হত্যাকান্ড চলছে। আইন শৃঙ্খলার সভায় তারা বলে আইন-শৃঙ্খলা ঠিক আছে ও সুন্দর ভাবে চলছে নরসিংদী। কিন্তু বিভিন্ন অত্যাচারের মাধ্যমে স্কুল ছাত্র প্রীতম ভৌমিককে নির্যাতন ও ভয়ভীতি দেখিয়ে হত্যাকারী হিসেবে স্বীকার উক্তি আদায় করেন। মানববন্ধরে বক্তারা আরো বলেন, হত্যাকারীদের বের করতে না পেরে পুলিশ তার ছেলেকে মিথ্যেভাবে হত্যাকারী বানাতে অপচেষ্টা এবং যারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি রঞ্জিত কুমার সাহা, হিন্দু মহাজোটের সভাপতি সতেন্দ্রনাথ মোদক, সাধারন সম্পাদক প্রফেসর সুব্রত কুমার দাস, নরসিংদী শহর পূজা উদযাপন পরিষদ সভাপতি উত্তম মোদক, সাধারন সম্পাদক বিনয় কুমার সাহা সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান