1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে মাধবদী থানা ছাত্রলীগের খাবার বিতরণ শিবপুরে বমসা’র প্রকল্প উদ্বোধন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীর জন্মদিনে মানবিক মেয়র কামরুলের উদ্যোগ: নরসিংদীতে সেলাই মেশিন ও হুইল চেয়ার পেল শতাধিক দুস্থ কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন যুদ্ধ রোবট উন্মোচন ইরানের আইএসের হুমকিতে আফগানিস্তান ছাড়ছে হিন্দু ও শিখরা অবশেষে ঘুম ভাঙল নারায়ণগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষের ধর্ষনের বিচার দাবিতে ময়মনসিংহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল বিটিভির সাবেক মহাপরিচালক ওয়াজেদ আলী খানের মৃত্যু কাপ্তাইয়ে ভ্রাম্যমান অভিযানে ৭দোকান হতে জরিমানা আদায় মাধবদীতে মানব কল্যান সেবামূলক প্রতিষ্ঠান ও ইসলামী পাঠাগারের বর্ষপূর্তি উদযাপন



নরসিংদীতে প্রকাশ্য দিনদুপুরে ছিনতাইকালে জনতার হাতে গনধোলাই, আটক ৭

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭

নরসিংদীতে প্রকাশ্য দিন দুপুরে ছিনতাই করতে গিয়ে জনতার হাতে গনধোলাই খেয়েছে ইমন (২০), নিশাত (১৯), জনি (১৮), জিহাদ (২৫), সৌরব (১৮), প্রবাদ দাস (২৪) ও শামীর হোসেন (১৯) নামে ৭ ছিনতাইকারী। জনতা তাদেরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বুধবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলাধীন শাষপুর শহীদ মিনার এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

গ্রেফতারকৃত ছিনতাইকারীরা হলেন নরসিংদীর পৌর শহরের বৌয়াকুড় এলাকার মৃত মুসলেম মিয়ার ছেলে ইমন, টিক্কার ছেলে নিশাত, রজব মিয়ার ছেলে জনি, জমির আলী ছেলে জিহাদ, আফজাল মিয়ার ছেলে সৌরভ, প্রবাদ দাসের ছেলে হরলাল দাস এবং আব্দুর রাজ্জাকের ছেলে সামির বলে পুলিশ জানিয়েছে।

জানা গেছে, রায়পুরা উপজেলার পিরিজকান্দী গ্রামের সুলতান উদ্দিনের ছেলে রুবেল বুধবার সকালে নরসিংদী শহরে বৌয়াকুড় মহল্লার হযরত আলী মুন্সীর বাড়ীর একটি বিকাশ কেন্দ্র থেকে ৩ লক্ষ টাকা উঠিয়ে বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় বৌয়াকুড় মহল্লার ছিনতাইকারীরা রুবেলের পিছু নেয়। রুবেল ভেলানগর গিয়ে একটি বাসে উঠলে ছিনতাইকারীরা একই বাসে চেপে বসে। বাসটি শিবপুর উপজেলার শাষপুর শহীদ মিনার এলাকায় পৌছলে ছিনতাইকারীরা রুবেলকে জোরপূর্বক বাস থেকে নামিয়ে তার নিকট থাকা ৩ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এসময় রুবেল চিৎকার করতে থাকলে আশে পাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে ছুটে যায় এবং ঘটনা শুনে ৭ ছিনতাইকারীকে ধরে ফেলে। এরপর উপস্থিত জনতা এদেরকে গণপিটুনি দিয়ে থানায় খবর দেয়।

এসময় শিবপুর থানা পুলিশের এসআই তাহের পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে ছিনতাইকারীদেরকে প্রথমে থানা পরে তাদেরকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে পূনরায় থানায় নিয়ে যায়। এব্যাপারে রুবেল বাদী হয়ে শিবপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান