1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
নরসিংদীতে ৪০ জন ভূমিহীন পরিবারের মাঝে জমির দলিল হস্তান্তর প্রশিক্ষণ নিন শাহিন আইটি থেকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে নরসিংদী সদর উপজেলার ভূমি অফিসের উদ্যোগে বৃক্ষ রোপণ নরসিংদী সদর  উপজেলার তিন ভূমি অফিস পরিদর্শন  করলেন উপ-ভূমি সংস্কার কমিশনার শিবপুরে মরহুম অরুন খানের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ৪৩০ জন কৃষক পেল বিনামূল্যে শাক ও সবজি বীজ তিস্তার পানি বিপদসীমার ২৭ সেন্টিমিটার ওপরে নারীর ওপর সহিংসতা বন্ধের দাবি ৩০ সেপ্টেম্বরের মধ্যে মালিকানাধীন ডোবা-পুকুর পরিচ্ছন্নতার নির্দেশ পাবনায় বিশ্ব নদী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা



মাধবদী পৌরসভার প্যানেল মেয়র আলহাজ্ব সালাহ উদ্দিনের জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭

মো: আল-আমিন সরকার,নরসিংদী প্রতিদিন: মাধবদী পৌরসভার প্যানেল মেয়র ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সালাহ উদ্দিন এর জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে।  শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় মাধবদী এস.পি ইনিস্টিটিউশন মাঠ প্রাঙ্গনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের সাবেক সিনিয়র সচিব আলহাজ্ব মো: মোশাররফ হোসেন ভূইয়া, মাধবদী পৌর মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন মানিক, সাবেক মেয়র আলহাজ্ব সফিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সফর আলী ভুঁইয়া,নরসিংদী জেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপিতি আলহাজ্ব হারুনুর রশিদ সময় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনসাধারন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টায় সালাহ উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর। তারস্বজনরা জানায়, পৌর অফিসে কর্মরত অবস্থায় বিকাল ৪টার দিকে তিনি অসুস্থ্যতা অনুভব করেন। এসময় পৌর মেয়র আলহাজ্ব মোশাররফ হোসেন মানিকসহ তার স্বজনারা প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সালাহ উদ্দিন  মাধবদী পৌরসভার ৫নং ওয়ার্ডের তিন বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। সেই সাথে তিনি অনেক সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কণ্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা নামাজ শেষে তাকে বিরামপুর (দরিপাড়া) কবরস্থানে দাফন করা হয়।

 

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান