1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন



নরসিংদীতে ছিতাইয়ের ঘটনায় রেল স্টেশনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গুলি

রিপোর্টারের নাম
  • প্রকাশিত সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন : নরসিংদীতে ছিতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে রেল স্টেশনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে গুলি বর্ষণ করেছে দুবৃর্ত্তরা। সোমবার সকাল ৮টা ৪৫ মিনিটে নরসিংদী রেল স্টেশনে এ ঘটনা ঘটে।
নরসিংদী রেলওয়ে স্টেশন মাস্টার মুহিদুর রহমান জানান, সোমবার সকাল ১০টার দিকে রেলওয়ে নিরাপত্তাকর্মীরা স্টেশন এলাকায় ছিনতাইয়ের কালে ছিনতাইকারীদের হাত থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন, হাত ঘড়ি ও টাকা পয়সা উদ্ধার করে ছিনতাইকারীদের কবলে পড়া ব্যাক্তির কাছে ফেরত দেয়। এতে ছিনতাইকারীরা উত্তেজিত হয়ে সকাল ১০ মিনিটের দিকে ৪/৫ জন ছিনতাইকারী নরসিংদী রেল স্টেশনের নিরাপত্তাকর্মীদের কক্ষে স্বসস্ত্র হামলা চালায়। ছিনতাইকারীরা নিরাপত্তাকর্মীদের কক্ষের দরজায় বেশ কয়েকটি লাথি মেরে দরজা ভাঙ্গতে ব্যর্থ হয়ে পাশ্ববর্তী স্টেশন মাস্টারের কক্ষে হামলা চালায়। এসময় ছিনতাইকারীরা গুলি চালালে তা গিয়ে দেয়ালে ঝুলানো বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে লাগে। এতে বঙ্গবন্ধুর প্রতিকৃতির কাছ ভেঙ্গে তা মেঝেতে পড়ে যায়। পরে ছিনতাইকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়। ছিনতাইকারীদের মধ্যে একজনের মুখ বাধা অবস্থায় থাকলেও বাকিদের মুখ খোলাই ছিল বলে স্টেশন মাস্টার জানান।
ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘স্টেশনের সিসি টিভি ক্যামেরার ফুটেজ থেকে আমরা ছিনতাইকারীদের চিহ্ণিত করতে সমর্থ হয়েছি। তবে তদন্তের স্বার্থে কারো নাম এ মুহুর্তে প্রকাশ করবো না। ইতোমধ্যে শহরের বানিয়াছল এলাকার সাগর (২০) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে চেষ্টা চলছে।’

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান