1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ০৬:১৬ অপরাহ্ন



নরসিংদীতে প্রকৌশলী আল-আমিন হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন খুনিদের সনাক্ত করতে পারেনি পুলিশ, উল্টো এসপির উপহাসে ক্ষুব্দ স্বজনরা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৭

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে প্রকৌশলী আল-আমিন হত্যাকারীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল এগারটা থেকে বারটা পর্যন্ত নরসিংদী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি) নরসিংদী জেলার উদ্যোগে মানববন্ধনে প্রকৌশলীদের বিভিন্ন সংগঠন ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।
মানববন্ধনে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মঞ্জুর এলাহী, আবদুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, জেলা আইডিবির সভাপতি প্রকৌশলী মুশফিকুর রহমান আঙ্গুর, সাধারণ সম্পাদক মাধবদী পৌরসভার নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান মনির, জেলা এলজিডি ঠিকাদার সমিতির সাধারণ সম্পাদক ফারুক সরকার, নরসিংদী কনসালটেন্ট ফার্ম এসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী আবু বক্কর ছিদ্দিক, নিহতের বাবা নাজিম উদ্দিন ও মামা প্লানভিট কনসালটেন্টের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী জহিরুল ইসলাম প্রমুখ।
বক্তারা দীর্ঘ এক মাসেও প্রকৌশলী আল-আমিনের হত্যাকারীরা সনাক্ত না হওয়ায় পুলিশের গাফিলতিকে দায়ী করেন। তাঁরা আগামী এক সপ্তাহের মধ্যে হত্যাকারীদের সনাক্ত করে গ্রেপ্তারের দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে ঘোষণা দেয়া হয়।
পরে একই দাবীতে সংগঠনের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাহবুব হাসান শাহীন ও পুলিশ সুপার আমেনা বেগমের নিকট স্মারকলিপি প্রদান করেন। ওই সময় পুলিশ সুপার বলেন, ‘মার্ডার করে যদি এতো প্রচারণা পাওয়া যায়, তাহলে মাসে তিন-চারটা মার্ডার হওয়া উচিত।’
দীর্ঘ এক মাসেও খুনিদের সনাক্ত করতে পারেনি পুলিশ উল্টো এসপির এমন উপহাসে সাংবাদিকদের নিকট ক্ষুব্দ প্রতিক্রিয়া জানায় স্বজনরা।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD