1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৮:১০ অপরাহ্ন



প্রথম নির্বাচনেই আল-আমিন সরকারের বাজিমাত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৭

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন :  সদ্য অনুষ্ঠিত মাধবদী এস.পি (সতী প্রসন্ন) ইনস্টিটিউশন পরিচালনা পরিষদ নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে বাজিমাত করেছেন তরুণ সাংবাদিক মো: আল-আমিন সরকার। জীবনের প্রথম নির্বাচনেই তিনি মাধবদীর প্রভাবশালী নেতা ও কয়েকবারের নির্বাচিত প্রার্থীদেরকে পেছনে ফেলে প্রথম স্থানে বিজয়ী হয়ে তাক লাগিয়ে দিয়েছেন। বর্তমানে ‘মাধবদীর টপ অব দ্য টপিক’ আল-আমিন সরকারের বিজয়। সর্বত্র একই আলোচনা তার এই বিজয়ের রহস্য কি???

এব্যাপারে আল-আমিন সরকারের সাথে আলাপ করলে সদালাপি ও বিনয়ী এ সাংবাদিক জানান, মানুষের ভালোবাসাই তার নির্বাচনে সফলতার মূল চাবিকাঠি। সাংবাদিকতা ও ব্যবসার পাশাপাশি হঠাৎ স্কুলে নির্বাচন প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, বস্ত্র শিল্পসমৃদ্ধ শহর হিসেবে মাধবদীর খ্যাতি বহুদিনের। তথ্য-প্রযুক্তির বর্তমান আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে ঐতিহ্যবাহী মাধবদী এস.পি ইনস্টিটিউশনের শিক্ষার মানকে আরো সমৃদ্ধ করে বস্ত্রশিল্পের সাথে শিক্ষা ব্যবস্থায়ও মাধবদীর সুনাম ছড়িয়ে দেয়ার লক্ষ্যেই তিনি নির্বাচনে অংশগ্রহণ করেন। আর প্রথমবারেই নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ে তিনি মহান আল্লাহ তায়ালার কাছে কৃতজ্ঞতা ও অভিভাবকদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।
মো: আল-আমিন সরকার ১৯৮২ইং সনের ২০এপ্রিল মাধবদীর বিরামপুরে জন্মগ্রহণ করেন। তার পিতা হাফেজ ফজলুর রহমান পেশায় একজন মাদ্রাসা শিক্ষক ও ইমাম ছিলেন।তার মাতা একজন ধার্মিক গৃহিণী ছিলেন।৫ বোন ও ২ ভাইয়ের মধ্যে আল-আমিন সরকার সবার ছোট।শিক্ষা জীবনে তিনি পৌলানপুর ফাযিল মাদ্রাসা থেকে দাখিল(এস.এস.সি), মাধবদী মহা বিদ্যালয় থেকে এইচ.এস.সি ও নরসিংদী সরকারী কলেজ থেকে প্রাণিবিদ্যা বিষয়ে বি.এসসি(অনার্স)এবং মাৎস্যবিদ্যায় এম.এসসি সম্পন্ন করেন। শিক্ষা জীবনের প্রতিটি স্তরেই তিনি কৃতিত্বের স্বাক্ষর রাখেন।পেশাগত জীবনে তিনি ব্যবসার পাশাপাশি সাংবাদিকতার সাথে জড়িত। তিনি নিউজ পোর্টাল “বর্তমানকণ্ঠ ডটকম” এর বার্তা সম্পাদক, দৈনিক মানবজমিন পত্রিকার মাধবদী প্রতিনিধি ও মাধবদী সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি নরসিংদী জেলা হিউম্যান রাইটস এন্ড লিগ্যাল এইড সোসাইটি, মাধবদী ক্লাব লিমিটেড ও হৃদয়ে বাংলাদেশ’র সাংগঠনিক সম্পাদক ও মাধবদী ক্রিকেট ক্লাব এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সংসার জীবনে তার স্ত্রী ও দুটি কন্যা সন্তান রয়েছে।
প্রসঙ্গত, গত ২৩ সেপ্টেম্বর অনুষ্ঠিত মাধবদী এস.পি ইনস্টিটিউশন পরিচালনা পরিষদ নির্বাচনে অভিভাবক প্রতিনিধি(প্রাথমিক স্তর)পদে মোট ৪জন প্রার্থীর মধ্যে সাংবাদিক মো: আল-আমিন সরকার প্রথম স্থানে বিজয় লাভ করেন। দ্বিতীয় স্থান লাভ করেন মো: শেখ ফরিদ কমিশনার।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD