1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন



মাধবদীতে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর আলোচনা সভা

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: শিল্প শহর ম্যানচেস্টার খ্যাত মাধবদীতে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর দুপুর ২টায় স্থানীয় একটি চাইনিজ হোটেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর নরসিংদী জেলা শাখা কমিটির সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর চেয়ারম্যান ড. ফরিদ উদ্দিন ফরিদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মিয়ানমারে রোহিঙ্গাদের উপর ভয়াবহ নির্যাতন চালিয়ে অংসান সূচী সরকার সর্বোচ্চ মানবাধিকার লঙ্ঘন করেছে। এ অপরাধে বিশ্ব আদালতে তার বিচার করতে জাতি সংঘের প্রতি তিনি আহবান জানান। তিনি নরসিংদী জেলার সর্বস্তরের নির্যাতিত ও অবহেলিত মানুষের পাশে থেকে কাজ করার জন্য মানবাধিকার জেলা শাখার কার্যকরী পরিষদকে নির্দেশ দেন।
অনুষ্ঠানের সভাপতি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার শওকত আলী বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশী ভালোবাসেন অসহায়দের। কারন স্বৈরাচার শাসক এরশাদের আমলে তিনি সবচেয়ে বড় অসহায় ছিলেন। আজ তিনি রোহিঙ্গাদের বাংলাদেশে আশ্রয় দিয়ে বিশ্ববাসীর ভূয়সী প্রশংসা কুড়িয়েছেন । তিনি আরো বলেন নরসিংদী শাখার সকল মানবাধিকারকর্মীরা এক হয়ে যেকোন কাজ করলে আমাদের সফলতা নিশ্চিত।
অনুষ্ঠানে নরসিংদী শাখার সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান মানিকের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এ কাউন্সিল এর নরসিংদী শাখার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জাকারিয়া। তিনি বলেন নরসিংদীতে শ্রমিকবান্ধব শহর হিসেবে পরিচিত ম্যানচেস্টার খ্যাত মাধবদী। আর এ শহরের সকল নির্যাতিত ও নিপিড়িত মানুষের পাশে থাকবে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল এর নরসিংদী শাখা।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অত্র কাউন্সিলের নরসিংদী শাখার সি: সহ – সভাপতি প্রফেসর আব্দুল্লাহ ,প্রচার সম্পাদক মোঃ শাহিন মিয়া, সহ প্রচার সম্পাদক শাহাবুদ্দিন, সহ ক্রীড়া সম্পাদক মোঃ নাসির উদ্দিন, দপ্তর সম্পাদক আবু ছাঈদ,ডাক্তার আবুল কালাম আজাদ, মহিলাবিষয়ক সম্পাদক মোসাঃ রাশিদা বেগম, সুরিয়া বেগম, সিরাজ মাঝি,মামুন ভূঁইয়া,নাছির উদ্দিন ও সাংবাদিক খন্দকার শাহিন প্রমূখ।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD