1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

পলাশে চায়না প্রতিষ্ঠানে ডাকাতি- ৮ লাখ টাকা লুট, ৬ চাইনিজ সহ আহত ৮

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭
  • ২৫৫ পাঠক

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর পলাশ উপজেলায় অবস্থিত সিন ওয়ান ইন্ডাস্ট্রিয়াল কোম্পানি লিমিটেড নামক একটি চায়না প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা প্রজেক্টের ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের অস্ত্রের আঘাতে আহত হয়েছে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সহ আটজন। সোমবার রাতে উপজেলার ফুলবাড়িয়া নামক এলাকায় অবস্থিত ওই চায়না প্রতিষ্ঠানটিতে এ ঘটনা ঘটে। প্রতিষ্ঠানের হিসাব রক্ষক মোঃ মিরাজ হোসেন জানান, সোমবার রাত আনুমানিক ২ টার সময় ২০ থেকে ২৫ জনের একদল ডাকাত দেশীয় অস্ত্র নিয়ে ফ্যাক্টরিতে প্রবেশ করে। এসময় তারা ফ্যাক্টরির নিরাপত্তা কর্মীদের গাছের সঙ্গে বেধে প্রতিষ্ঠানের কর্মকর্তাদের অস্ত্রের মুখে জিম্মি করে। পরে ফ্যাক্টরিতে থাকা আলমারীর লকার ভেঙে নগদ ৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতদের বাধা দিতে গিয়ে প্রতিষ্ঠানের চেয়ারম্যান ইনইয়াংসিং ও ব্যবস্থাপনা পরিচালক লিসেনসহ ছয়জন চাইনিজ ও দুইজন বাঙ্গালী নিরাপত্তাকর্মী আহত হয়। পরে আহত অবস্থায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করা হয়।
এদিকে মঙ্গলবার দুপরে ঘটনাস্থান পরিদর্শন করেন, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার শাহারিয়ার আলম।
ঘটনার সত্যতা স্বীকার করে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালম আজাদ জানান, এ ঘটনায় প্রতিষ্ঠান থেকে একটি মামলা নেওয়া হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে।
উল্লেখ্য যে, গত কিছু দিন পূর্বে উক্ত কারখানা থেকে পিকে ইন্ডাস্ট্রি লিমিটেডে ঢাকার বাণিজ্যিক কর্মকর্তা শংকর দেবনাথ ২০ লাখ টাকা নিয়ে বের হলে গেটের সামনে থেকে ছিনতাইকারীরা তাকে মারধর করে টাকা লুটে নেয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD