1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান কর্মসূচী ও সড়ক দুর্ঘটনা থেকে বাচঁতে দোয়া অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ২৬৫ পাঠক

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: ‘দুর্ঘটনা থেকে বাচঁতে চাই ও পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এই স্লোগানে নরসিংদীর কান্দাইলে ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান কর্মসূচী ও সড়ক দুর্ঘটনা থেকে বাচঁতে দোয়া করা হয়েছে। বিভিন্ন পরিবহনে জনসচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।
৮ নভেম্বর রোজ বুধবার বিকাল সাড়ে তিনটায় 3RD GEAR CAR CLUB, Narsingdi Bikers Club(Nbc),Raw Stunt Riderz- (RSRz), বন্ধন ব্লাড ডোনার ক্লাব ও নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী শাখার যৌথ উদ্যোগে এ কর্মসূচী পালন করেন।
মাধবদী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্র সংসদের জি এস মোঃ ইয়াকুব ভূইয়ার সভাপতিত্বে ও নিরাপদ সড়ক চাই (নিসচা) মাধবদী থানা শাখার সদস্য সচিব খন্দকার শাহিন এর সঞ্চালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন জেলা প্রশাসন,নরসিংদী।
জেলা প্রশাসনের পক্ষে কর্মসূচীতে বক্তব্য রাখেন বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ)’র নরসিংদী জোনের সহকারী পরিচালক এ.কেম মিজানুর রশীদ,সিভিল সার্জন নরসিংদী এর মেডিকেল অফিসার ডা: মুন্নি দাস, নিরাপদ সড়ক চাই(নিসচা) নরসিংদী শাখার আহ্বায়ক সোহরাব হোসেন ভূইয়া সোহাগ ও সদস্য সচিব ফয়সাল সরকার।
বি.আর.টি.এ কর্মকর্তা এ.কে মিজানুর রশীদ বক্তব্যে বলেন , নরসিংদী জেলার সীমান্তবর্তী দুর্ঘটনাপ্রবণ এলাকা হিসেবে চিহ্নিত ঢাকা-সিলেট মহাসড়ক মাধবদী থানার কান্দাইল এলাকা। এ এলাকায় প্রতিনিয়ত ঘটছে ভয়াবহ সড়ক দুর্ঘটনা। জেলা প্রশানের পক্ষ থেকে সড়কদুর্ঘটনা প্রতিরোধ করার জন্য এ এলাকাসহ ঢাকা-সিলেট মহাসড়কের দুর্ঘটনাপ্রবণ স্থানে গাড়ী গতীরোধ করার জন্য ব্যবস্থা গ্রহন করা হয়েছে। কর্মসূচী উদযাপন কমিটি সদস্য মাহাদী হাসান, রাজু আহম্মেদ, রফিকুল ইসলাম, সাইফুুল ইসলাম রনিসহ আয়োজিত সংগঠনের কার্যকরী সদস্যসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতীক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থীবৃন্দ।
মাধবদী শহরের তরুন চার বন্ধু পাভেল,অভি,লিমন এ তুষারসহ কান্দাইল এলাকায় মর্মান্তিক সড়কদুর্ঘটনায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন নিরাপদ সড়ক চাই(নিসচা)মাধবদী থানা শাখার যুগ্ম-আহ্বায়ক মুনিরুজ্জামান মুনির।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD