1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন



মাধবদীতে সালাউদ্দিন স্মৃতি সংসদের শুভ উদ্বোধন

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭

মো:  আল-আমিন সরকার,নরসিংদী প্রতিদিন:  মাধবদী পৌরসভার জনপ্রিয় কাউন্সিলর ও প্যানেল মেয়র মরহুম আলহাজ্ব সালাউদ্দিন এর স্মৃতিময় সামাজিক কর্মকান্ডকে ধরে রাখতে স্থানীয় যুবসমাজের উদ্যোগে “সালাউদ্দিন স্মৃতি সংসদ” এর যাত্রা শুরু হয়েছে। সংগঠনটির আহ্বায়ক মামুনুর রশীদ মামুনের সভাপতিত্বে ফিতা কেটে শুভ উদ্বোধন ঘোষনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাধবদীর পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক।
গত শুক্রবার ১০ নভেম্বর বিকালে মাধবদীস্থ ৩৩৯-নং রাইন ওকে মার্কেটে (৩য় তলা) সংগঠনটির অস্থায়ী কার্যালয়ে এ শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধবদী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউট এর সভাপতি আলহাজ্ব মোস্তফা আজিজুল করিম, বিশিষ্ট সমাজসেবক আব্দুল বাতেন শাহিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
মামুনুর রশীদ মামুনকে আহ্বায়ক ও মাসুম মিয়াকে সদস্য সচিব করে সালাউদ্দিন স্মৃতি সংসদের ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এতে উপদেষ্টা মন্ডলির সদস্য হিসেবে রাখা হয়েছে আলহাজ্ব মোস্তফা আজিজুল করিম, আব্দুল বাতেন শাহিন, শেখ ফরিদ কমিশনার ও হেলাল উদ্দিনকে।
প্রধান অতিথি মেয়র মোশাররফ হোসেন বলেন, প্রয়াত সালাউদ্দিন কমিশনার সর্বশ্রেণীর মানুষের কাছে একজনসজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। আধুনিক মাধবদী গঠনে তার অবদান অনস্বীকার্য। একজন জনপ্রিয় সমাজসেবক হিসেবে তার কর্মকান্ডকে ধরে রাখতে এলাকার তরুন সমাজ যে মহৎউদ্যোগ নিয়েছে তার কোন তুলনা হয় না। এ সংসদের কার্যক্রম সমাজের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD