1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০৩:০৬ অপরাহ্ন



নরসিংদীর খেলোয়ারদের জাতীয় খেলোয়ার হিসেবে গড়ে তুলব-পানি সম্পদ প্রতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭

খন্দকার শাহিন,নরিসংদী প্রতিদিন:মেয়র লোকমান হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে মাধবদী পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের পানি সম্পদ মন্ত্রাণালয়ের প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি লে: কর্ণেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক এমপি বলেছেন,নরসিংদীর খেলোয়ারদের জাতীয় খেলোয়ার হিসেবে গড়ে তুলা হবে। তিনি আরো বলেন নরসিংদীতে মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামকে বিভিন্ন চ্যাম্পিয়ন টুর্ণামেন্টের মধ্য দিয়ে সবসময় সরগরম রাখা হবে। তাতে এ প্রজম্মের তরুনা জাতীয় মানের খেলোয়ার হিসেবে গড়ে উঠবে।

২৯ নভেম্বর বুধবার বিকেলে নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত জনবন্ধু মেয়র লোকমান হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ২০১৭ এর ফাইনাল খেলায় মাধবদী পৌরসভা একাদশ চ্যাম্পিয়ন ট্রফির গৌরব অর্জন করেন।
আন্তর্জাতিক নিয়ম অনুসারে ৯০ মিনিটের খেলায় প্রথমে নরসিংদী সদর উপজেলা ও মাধবদী পৌরসভা ১-১ গোলে ড্র্র হয়। পরে ট্রাই ব্রেকারে ৫-৪ গোলে নরসিংদী সদর উপজেলা একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন একাদশ গৌরব অর্জন করে মাধবদী পৌরসভা।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করে। চ্যাম্পিয়ন দলের পক্ষে মাধবদী পৌরসভার মেয়র আলহাজ্ব মোশারফ হোসেন প্রধান মানিক পুরস্কার গ্রহণ করেন। গোল্ডকাপের সাথে চ্যাম্পিয়ন দলকে এক লক্ষ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। অপরদিকে রানার্সআপ দলকে কাপের সাথে পঞ্চাশ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র মোঃ কামরুজ্জামান কামরুল ও মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক। জনবন্ধু মেয়র লোকমান হোসেন স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের আহবায়ক ও নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চুর সঞ্চালনায় ক্রীড়ানুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রায়পুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারী শাহিনুল ইসলাম ভূইয়া শাহিন, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ গোস্বামী, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শামীম নেওয়াজ, নরসিংদী সদর থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ সফর আলী ভূইয়া, সাধারণ সম্পাদক মোঃ আফতাব উদ্দিন ভূইয়া প্রমুখ।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD