| ২৫শে আগস্ট, ২০১৯ ইং | ১০ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে জিলহজ্জ, ১৪৪০ হিজরী | রবিবার

নরসিংদীর মনোহরদীতে মাদবদ্রব্য সহ পুলিশের এক এসআইকে গ্রেপ্তার নগদ টাকা ও মোটর সাইকেল জব্দ

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : নরসিংদীর মনোহরদীতে বিপুল পরিমান মাদবদ্রব্য সহ পুলিশের এক এস আইকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। বুধবার বিকেলে মনোহরদী উপজেলার মাষ্টার বাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত পুলিশ সদস্য সৈয়দ জহুরুল হক বাবলু মনোহরদী উপজেলা চন্দনবাড়ীর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। আটকের সময় তার কাছ থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট, ২৩ বোতল ফেন্সিডিল, নগদ ৪৫ হাজার টাকা ও একটি মোটর সাইকেলের করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ সুত্রে জানাযায়, মাদকের একটি চালান নিয়ে নরসিংদীর মনোহরদীর উপজেলার মাষ্টার বাড়ি বাজার এলাকা থেকে চরমান্দালিয়া গ্রামের দিকে যাচ্ছেন। এসমন সংবাদের ভিত্তিত্বে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল মাষ্টার বাড়ি বাজার এলাকায় অভিযান চালায়। বিকেল সাড়ে ৪টার মোটর সাইকেলযোগে যোগে ২ আরোহী যাচ্ছিল। তাদের গাড়ী থামানোর সংকেত প্রদান করে পুলিশ। ওই সময় পুলিশের নির্দেশ অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা চালায়। পরে গোয়েন্দা সদস্যরা তাদের ধাওয়া করেন। এসময় পুলিশ চরমান্দালিয়া সাকিনে ব্রীজের উপরে ব্যারিকেট সৃষ্টি করে তাদের আটক করে। এসময় মোটর সাইকেল থেকে একজন পালিয়ে যায়। ওই সময় মটোর সাইকেল চালক সৈদয় জহুরুল হক ভূইয়া বাবলুকে আটক করে। পরে তাকে তল্লাশী চালিয়ে প্যান্টের ডান পকেট থেকে ১৫০পিস ইয়াবা ট্যাবলেট, বাম পকেট থেকে নগদ ৪৫ হাজার টাকা এবং ব্যাগ থেকে ২৩ বোতল ফেন্সিডিল জব্দ করেন। ওই সময় বাবলু নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে ছেড়ে দেয়ার দাবী জানায়। পরে গোয়েন্দা পুলিশ সদস্যরা তাকে গ্রেপ্তার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।
আজ শনিবার নরসিংদীর বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কুমার নাথ এর আদালতে শোপর্দ করেন। আদালত তাকে কারাগারে প্রেরন করেন।
গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) খোকন চন্দ্র সরকার সাংবাদিকদের বলেন, গ্রেপ্তাকৃত বাবলু দীর্ঘদিন পেশার অন্তরালে থেকে মাদক ব্যাবসার সাথে জড়িত ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে নিজেকে কিশোরগঞ্জ জেলার কটিয়াদীর থানা এস আই বলে দাবী করেন।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *