1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:৪৫ পূর্বাহ্ন



মাধবদীতে ট্রলি চাপায় অটোরিক্সার যাত্রী নিহত

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০১৭

নরসিংদী প্রতিদিন: নরসিংদীর মাধবদীতে ট্রলি চাপায় গিয়াস উদ্দিন (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ৭ জন । সোমবার সন্ধ্যার দিকে মাধবদীর পুরাতন রেল লাইন সংলগ্ন খিলগাঁও দরগাবাড়ি মাদ্রাসার পাশে মাটি বোঝাইকৃত একটি মাহিন্দ্র ট্রলি অপর দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিক্সাকে চাপা দেয়। এ ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে গিয়াসউদ্দিন মারা যান। আহতদের মধ্যে আরো ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মাধবদী থেকে যাত্রী বোঝাই করে কলাকান্দার উদ্দেশ্যে একটি অটোরিক্সা যাচ্ছিল। অটোরিক্সাটি ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা এমবিএ ব্রিক ফিল্ডের মাটি সরবরাহে নিয়োজিত শেখ সাদী পরিবহনের একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে অটোরিক্সার ড্রাইভারসহ ৮জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে মুমূর্ষু অবস্থায় কলাকান্দা গ্রামের গিয়াসউদ্দিন মিয়া (৭০), সাফু মিয়া (৪৫) ও খিলগাঁও গ্রামের আ. মতলেব (৩৫) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গিয়াসউদ্দিন মিয়া (৭০) মারা যায়।

এ ব্যাপারে মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইলিয়াস জানান, এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেনি। তবে সড়ক দুর্ঘটনায় আহত ১ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বলে শুনেছি।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD