1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

খালেদা জিয়া বিশ্বদরবারে বাংলাদেশকে ভিক্ষুক হিসেবে পরিনত করেছিল ….ডা. দীপু মনি

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ১৩ ডিসেম্বর, ২০১৭
  • ২৯৩ পাঠক

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, বিএনপি চেয়ারম্যান খালেদা জিয়াকে আদালত ১৫০ বার হাজিরার জন্য তলব করলেও অসুস্থতার বাহানায় দেখিয়ে তিনি আদালতে সময় মতো হাজিরা দেয় না। অথচ রোহিঙ্গাদের দেখতে টেখনাফ ও উখিয়ায় চলে যায়। এতেই বুঝা যায় তিনি কাল ক্ষেপন করছেন। তিনি যদি নির্দোশ হয় তাহলে আদালতে মাধ্যমে তা প্রমামান করে আসুক । তিনি আরো বলেন বিগত সময়ে খালেদা জিয়া বিশ্বদরবারে বাংলাদেশকে ভিক্ষুক হিসেবে পরিনত করেছিল। এর দূরনাম গুচিয়েছেন বর্তমান সরকার। আওয়ামীলীগ সরকার শতভাগ সফল সরকার উল্লেখ করে তিনি বলেন, দেশে এখন বিদুৎ এর ঘাটতি কমে এসেছে। অনেক জেলাকে আমরা শতভাগ বিদুৎায়নের আওতায় এনেছি। দেশের উন্নয়ন ধারবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনাকে আবারো বিজয়ী করার আহবান জানান।
বুধবার সন্ধায় নরসিংদীর পৌর ঈদগাহ মাঠে বিশাল কর্মী সমাবেশ সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন কার্যক্রম এর উদ্ধোধন কালে তিনি এসব কথা বলেন।
পানি সম্পদ প্রতিমন্ত্রী ও সদর আসনের সাংসদ লে. কর্ণেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল, নরসিংদীর মনোহরদী-বেলাব আসনের সাংসদ এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিবপুর আসনের সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া প্রমুখ।
এসময় জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা আওয়ামীলীগের কর্মী নবায়ন ও সংগ্রহ কার্যক্রম উদ্বোধন করা হয়।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD