| ২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং | ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২০শে মুহাররম, ১৪৪১ হিজরী | শনিবার

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২,পুলিশের রেকারে অগ্নিসংযোগ

নরসিংদী প্রতিদিন: ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বড়ইতলায় রেকার-লেগুনা সংঘর্ষে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এঘটনায় থার্মেক্স গ্রুপের শ্রমিক-পথচারীসহ অন্তত ১৫ জন আহত হয়। সকাল পৌনে ৮টার দিকে মহাসড়কের বড়ইতলায় এ ঘটনা ঘটে। এসময় উত্তেজিত শ্রমিক ও জনতা প্রায় বেশকটি যাত্রীবাহী বাস, প্রাইভেটকার ভাংচুর ও একটি পুলিশের রেকারে অগ্নিসংযোগ করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে রেকারটি মহাসড়ক দিয়ে ইটাখোলা থেকে নরসিংদীর দিকে যাচ্ছিলো। এসময় ঘনকুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে থার্মেক্স মিলের গেটে দাড়নো ইটাখোলাগামী লেগুনার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইজতেমায় অংশ নিতে যাওয়া নরসিংদীর ভেলানগর মহল্লার রিপন মিয়ার ছেলে জিহাদ (১০) ও থার্মেক্স গ্রুপের আদুরি এপারেলেসের সেমপল বিভাগের শ্রমিক ইয়াসিন আরাফাত(২৮) নিহত হয়।

এসময় মৌলভিবাজার যাওয়ার পথে বিটিভির গাড়ীতে হামলা করে অবরোধকারীরা। গাড়িতে থাকা বিটিভির প্রোগ্রাম প্রডিউসার মামুন মাহমুদ ও ক্যামেরাপার্সন আব্দুল কাদের এবং সংবাদ সংগ্রহের সময় সিএনএন বাংলার নরসিংদী প্রতিনিধি মাইনউদ্দিন সরকারসহ বেশ কয়েকজন আহত হয়।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। দীর্ঘ দুইঘণ্টা অবরোধ থাকার পর থার্মেক্স গ্রুপের চেয়ারম্যান ও পুলিশের সহায়তায় মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধ শ্রমিকরা।

সময় বাচাঁতে ঘরে বসে কেনা-কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *