1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:৫১ পূর্বাহ্ন



ডাকাতির অভিযোগে গোয়েন্দার হাতে ৪ পুলিশসহ ৭ জন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮

খন্দকার শাহিন,নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে প্রবাসীকে বহনকারী গাড়ীতে ডাকাতির অভিযোগে ৪ পুলিশসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার রাত থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন রায়পুরা থানার উপ পরিদর্শক সাখাওয়াত হোসেন, উপ পরিদর্শক অাজহারুল ইসলাম, কনস্টেবল মাইনুল ইসলাম, সাইদুল ইসলাম এবং নুরুজ্জামান, সাদেক মিয়া ও গাড়ী চালক নূর মোহাম্মদ। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

অভিযোগে জানা গেছে, নরসিংদীর রায়পুরা উপজেলার হাইরমারা গ্রামের বাসিন্দা, মালয়েশিয়া প্রবাসী মোঃ সোহেল ২৬ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় এয়ারপোর্ট থেকে একটি ভাড়া করা গাড়িতে (প্রোবক্স) করে স্বজন অাব্দুল্লাহসহ বাড়ি ফিরছিলেন। পথে নরসিংদী সদর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকার বিএল সিএনজিতে গ্যাস নেয়ার জন্য চালক গাড়ি থামায়। এসময় অপর একটি মাইক্রোবাস থেকে উপ পরিদর্শক সাখাওয়াত ও অাজহার অালী তাদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে প্রবাসী সোহেলের গাড়িতে অবৈধ মালামাল রয়েছে বলে গাড়িতে উঠেন। পরে তারা প্রবাসী সোহেল এর নিকট থেকে স্বর্নালংকার, মোবাইল সেট, নগদ টাকাপয়সা লুট করে শহরের পুরানপাড়া এলাকায় ছেড়ে দেয়।
পরে মোঃ শাহজাহান নামে প্রবাসী সোহেলের এক স্বজন এ ঘটনা জেলা গোয়েন্দা পুলিশকে লিখিতভাবে জানালে তারা তদন্তে নেমে সিএনজি স্টেশনের সিসিটিভির ফুটেজ দেখে ঘটনার সত্যতা পান এবং রায়পুরা থানার ৪ পুলিশসহ অন্য তিনজনকে চিহ্নিত করেন।

ডিবি পুলিশ অভিযান চালিয়ে ডাকাতির শিকার গাড়ি, লুট হওয়া ১শ গ্রাম ওজনের স্বর্নের বার, নগদ ২৯ হাজার ২ শত ৫৫ টাকা উদ্ধার করেছে। এ ঘটনায় মোঃ শাহজাহান বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার বাদী শাহজাহান জানান, সোহেলকে বিমানবন্দর থেকে নিয়ে বাড়ি ফিরাররপথে পুলিশ এ ঘটনা ঘটায়। প্রবাসী সোহেলের কাছে অন্যান্য প্রবাসীরা মালামাল দিয়েছিল।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD