1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন



প্রবাসীর গাড়ীতে ডাকাতির ঘটনায় রায়পুরা থানার দুই এস আই ও দুই কন্সস্টেবল রিমান্ডে

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদীতে প্রবাসীর গাড়ীতে স্বর্ন ও নগদ টাকা ডাকাতির অভিযোগেকৃত গ্রেপ্তারায়পুরা থানার দুই উপ-পরিদর্শক( দারোগা), কে ৩দিনে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গেপ্তারকৃত দুই কন্সন্টেবল ও দুই সন্ত্রাসীকে ২দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়। আজ বৃহস্পতিবার দুপুরে জুডিশিয়াল ম্যাজিষ্ট্যেট শাহিন আক্তার এ আদেশ প্রদান করেন।
আদালত সূত্রে জানা গেছে, নরসিংদীর রায়পুরা মালয়েশিয়া প্রবাসী মোঃ সোহেল মিয়া ২৬ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় এয়ারপোর্ট থেকে গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। পথে নরসিংদী সদর উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের সাহেপ্রতাব এলাকার এ ই সিএনজিতে পাম্পে গ্যাস নেয়ার জন্য চালক গাড়ি থামায়। এসময় অপর একটি প্রাইভেটকারে যোগে আসা রায়পুরা থানার উপ পরিদর্শক সাখাওয়াত ও আজহার আলী সহ সঙ্গীয় ফোর্স ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাদের আটক করে নিয়ে যায়। পরে পুরানপাড়া ব্রিজ এলাকায় নিয়ে প্রবাসী সোহেলের নিকট থাকা দুইটি স্বর্নের বার , মোবাইল সেট ও নগদ টাকা লুট করে নেয়। পরে প্রবাসী সোহেলের আত্বিয় মোঃ শাহজাহান সদর মডেল থানায় মামলা করেন। এরই প্রেক্ষিতি গোয়েন্দা পুলিশের ওসি সাইদুর রহমান,উপপরিদর্শক আব্দুল গাফ্ফার ও রুপম সরকার তদন্তে নামে। পরে তারা সিএনজি স্টেশনের সিসিটিভির ফুটেজে ডাকাতির সত্যতা পায়। ওই সয়ম সিসিটিভির ফুটেজে দেখা যায় রায়পুরা থানার এস আই সাখাওয়াত হোসেন, উপ পরিদর্শক আজহারুল ইসলাম, কনস্টেবল মাইনুল ইসলাম, সাইদুল ইসলাম ৪ পুলিশসহ অন্য তিনজন প্রবাসীদের আটক করে নিয়ে যায়। এরই ধারাবাহিকতায় প্রথমে পুলিশ এস আই সাখাওয়াত হোসেনক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। পরে তার দেয় তথ্যের ভিত্তিতে উপ পরিদর্শক আজহারুল ইসলাম, কনস্টেবল মাইনুল ইসলাম, সাইদুল ইসলামকে আটক করা হয়। ওই সময় সাখাওয়াতের কাছ থেকে ডাকাতির ১৮হাজার টাকা,এস আই আজহারুল ইসলাম এর ট্রাঙ্ক থেকে স্বর্নের বার ও সাদেক মিয়ার কাছ থেকে একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এর আগে রায়পুরা থানার উপ পরিদর্শক সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে ৭০ লক্ষ টাকা ডাকাতির অভিযোগ উঠে। যা তদন্তাধিন রয়েছে। জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) সাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।
এঘটনায় গ্রেপ্তারকৃতদের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাহিন আক্তার এর আদালতে হাজির করেন। এই সময় তদন্তকারী কর্মকতা এস আই রুপম সরকার অধিকতর তদন্তের সার্থে গ্রেপ্তারকৃতদের ৭দিনের রিমান্ডের আবেদন জানায়। আদালতের বিজ্ঞ বিচারক রায়পুরা থানার উপ পরিদর্শক সাখাওয়াত হোসেন, উপ পরিদর্শক আজহারুল ইসলাম ও গাড়ী চালক নুরুজ্জামান মোল্লাকে ৩দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই সাথে দুই কনস্টেবল মাইনুল ইসলাম, সাইদুল ইসলাম সন্ত্রাসী সাদেক মিয়া ও নূর মোহাম্মদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD