1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৪ পূর্বাহ্ন



নরসিংদীর রায়পুরায় দুই শতাধিক বিএনপির নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগাদান

রিপোর্টারের নাম
  • প্রকাশিত শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন: নরসিংদীর রায়পুরায় দুই শতাধিক ছাত্রদল, যুবদল ও বিএনপির নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগাদান করেছে। আজ শুক্রবার বিকেলে মেথিকান্দায় রায়পুরা উপজলা শাখার জাতীয় পার্টির কার্যালয়ে যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জাতীয় যুব সংহতি,র আহ্বায়ক জাহাঙ্গীর আলম ভূইয়ার পরিচালনায় রায়পুরা উপজেলা কলেজ শাখা ছাত্রদলের ইয়াছিন মিয়া, ঢাকা সিটি ৬০নং ওয়ার্ডের যুবদলের প্রচার সম্পাদক আব্দুর রহীম ও রায়পুরা থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক ইউনুস মিয়া নেতৃত্বে দুই শতাধিক ছাত্রদল ও যুবদলের রায়পুরা জাতীয় পাটির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে যুবসংহতি ও ছাত্র সমাজে যোগদান করেন। এসময় রায়পুরা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক সবাইকে ফুল দিয়ে বরন করে নেন।
যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও রায়পুরা উপজেলা জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার এম এ সাত্তার ও সাধারণ সম্পাদক আব্দুল বাছেদ ভূইয়া, প্রচার সম্পাদক মোশারফ হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মেম্বার, সেচ্ছাসেবক পাটির আহ্বায়ক গিয়াস উদ্দিন সরকার, জাতীয় যুব সংহতি’র যুগ্ম আহ্বায়ক হান্নান মেম্বারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, পল্লীবন্ধু এশাদ বাংলাদেশের প্রতিটি গ্রাম, উপজেলা, জেলাকে উন্নায়নের রূপ দেন। তার প্রতিফলন রংপুরের নির্বাচন। এই নির্বাচনই বিচার করে পল্লীবন্ধু এশাদের জনপ্রিয়তা। তাই আমরা আগামী নির্বাচনে একক ভাবে দলীয় প্রতিক নিয়ে নির্বাচন করব এবং জয়লাভ করব।
#

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান