1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মুজিববর্ষে পিরোজপুর সদর উপজেলা ভূমি অফিসের উদ্যোগে  রোপণ পিরোজপুরে ভূমি অফিস পরিদর্শনে ডিএলআরসি : এলডি ট্যাক্স সফটওয়ারের পাইলটিং কার্যক্রম বাস্তবায়নে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার নির্দেশ  আমদিয়া ইউনিয়ন সবুজ বাংলা একতা সংঘের আয়োজনে মাদকের বিরুদ্ধে প্রতিবাদ সভা অনুষ্ঠিত নরসিংদীতে অধ্যক্ষ নুর হোসেন ভূঁইয়ার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ বেলাবতে আড়িয়াল খা নদী থেকে যুবকের লাশ উদ্ধার রাজনীতিকে সৃজনশীল করা দরকার: মৎস্যমন্ত্রী বিএনপি নির্বাচনে অংশ নিলেই আ.লীগে অস্থিরতা শুরু: প্রিন্স আরও ৩০ জনের মুক্তিযোদ্ধা সনদ বাতিল মাধবদীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার শেরে বাংলা এ কে ফজলুল হকের ১৪৭-তম জন্মবার্ষিকী আজ

নরসিংদীতে পুলিশের কড়াকড়ি নিরাপত্তা, মহাসড়ক ফাঁকা, যানবাহন না পেয়ে ভোগান্তিতে সাধারন মানুষ

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষন বর্মন, নরসিংদী প্রতিদিন : জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে সারাদেশ জুড়ে কড়াকড়ি নিরাপত্তার কারণে পরিবহনের সঙ্কট দেখা দিয়েছে। এই রায়কে কেন্দ্র করে নরসিংদীতে নাশকতা ঠেকাতে ঢাকা-সিলেট মহাসড়কে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের মহরা ও পুলিশের তল্লাশি এবং আইনশৃঙ্খলার বাহিনী ছিল বেশ তদপর। ফলে ভোগান্তিতে পড়েছেন সাধারন মানুষ। এইদিকে ঢাকা-সিলেট মহাসড়কে কিছু কিছু রেগুনা সার্ভিস চলাচল করলেও দূরপাল্লা গাড়ি চলাচল না করায় যাত্রী পড়েছে ভোগান্তিতে। আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নরসিংদীর শহর ও ঢাকা- সিলেট মহাসড়কে আইনশৃঙ্খলার বাহিনী সদস্য ছিল চোঁখে পড়ার মত। গাড়ী না থাকায় রাস্তার পাশে ভিড় জমায় যাত্রীরা।
গুলোতে থমথমে পরিবেশ বিরাজ করছে। এইদিকে সকাল থেকে প্রতিটি উপজেলা ঘুরে দেখছে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস।
দেশের প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামী লীগ এবং বিএনপির পাল্টাপাল্টি মাঠে থাকার ঘোষণার কারণে পুরু জেলা জুড়েই আতঙ্ক। এদিকে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় জেলার মহাসড়কের মোড়ে মোড়ে বসানো হয়েছে পুলিশের চেকপোস্ট। একই সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর টহল দল ঘন ঘন টহল দেয় মহাসড়কজুড়ে। এমন আতঙ্কে সাধারণ মানুষ জরুরি প্রয়োজন ছাড়া বাইরে বের হচ্ছেন না। ঢাকা-সিলেট মহাসড়কে টহল দিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সব ধরনের যানবাহন থামিয়ে চালানো হচ্ছে তল্লাশী। ঢাকা অভিমুখে যেতে দেয়া হচ্ছে না কোন ধরণের যানবাহন।
ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীর উপস্থিতি থাকলেও দূরপাল্লার যানবাহন না পেয়ে ভোগান্তি পোহাচ্ছেন যাত্রীরা। আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে জেলায় ৫ শতাধিক পুলিশ সদস্য দায়িত্ব পালন করছেন। তবে বেলা বাড়ার সাথে সাথে সিলেট থেকে ছেড়ে আসা কিছু যাত্রীবাহি চলাচল করতে দেখা গেছে। সাথে সাথে স্থানীয় ছোট ছোট যানবাহনও চলাচল শুরু করে।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

প্রয়োজনে ফোন করুন- ০১৭১৩৮২৫৮১৩

শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান