1. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  2. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  3. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  4. msprovat@gmail.com : ms provat : ms provat
  5. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০

নরসিংদীতে জেলা বিএনপি ও মাধবদীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯১ পাঠক

খন্দকার শাহিন , নরসিংদী প্রতিদিন: সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেয়ার প্রতিক্রিয়ায় নরসিংদীতে জেলা বিএনপি ও মাধবদীতে উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কমসূূচির অংশ হিসেবে শুক্রবার জুমার পরে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা বিএনপির কার্যালয় থেকে বের হয়ে শহরের গুরুতপুর্ণ সড়ক প্রদক্ষিন করে প্রতিবাদ সভায় যোগ দেন নেতাকর্মীরা।তাতে বক্তব্য রাখেন খায়রুল কবির খোকন। তিনি বলেন অন্যায় ভাবে পাতানো একটি রায় দিয়ে খালেদা জিয়াকে জেলে পাঠিয়েছেন সরকার। অভিলম্বে খালেদা জিয়ার মুুক্তি না দিলে বৃহত্তর আন্দোলনের কর্মসূূচি ঘোষনা করা হবে। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার,সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী,সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক নূরুল ইসলাম, যুবদলের যুগ্ম-আহবায়ক ইলিডন,শাহেন-শাহ-শানু,ছাত্রদল সভাপতি আব্দুর রউফ ফকির রনি, চিনিশপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আওলাদ হোসেন মোল্লা সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতীবৃন্দ।

মাধবদীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

এদিকে শুক্রবার আইন শৃংখলাবাহিনীর করা নিরাপত্তার চোখ ফাকি দিয়ে দুপুর ২টায় পর বিক্ষোভ মিছিল পালন করে নরসিংদী সদর উপজেলা ছাত্রদল। মাধবদী শহরের পোস্ট অফিস মোড় হতে বাসস্ট্যান্ড সংলগ্ন গিয়ে পুলিশের ভয়ে পিছু হটে ছাত্রদলকর্মীরা। তাতে নরসিংদী সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কাজী ওয়াসীমের নেতৃত্বে বিভিন্ন স্লোগানে মাধবদী শহর ছাত্রদলের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করেন।
এছাড়া মাধবদীতে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে ঢাকা-সিলেট মহাসড়কে নাশকতা ও সাধারণ মানুষের জানমাল রক্ষা করার লক্ষে মাঠে রয়েছে স্থানীয় আওয়ামীলীগ ও মাধবদী থানা ছাত্রলীগের সভাপতি মাসুদ রানার নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা।



সংবাদটি শেয়ার করিুন

এই পাতার আরও সংবাদ:-



বিজ্ঞাপণ দিতে ০১৭১৮৯০২০১০



DMCA.com Protection Status
টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-নরসিংদী প্রতিদিন-
Theme Customized BY WooHostBD