1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. narsingdipratidin.mail@gmail.com : narsingdi :
  5. news@narsingdipratidin.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  6. msprovat@gmail.com : ms provat : ms provat
  7. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  8. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :



নরসিংদীর নিখোজ ছাত্রদল নেতা নাহিদ টাঙ্গাইলে অস্ত্রসহ গ্রেফতারের দাবী র‌্যাবের

রিপোর্টারের নাম
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৮

নরসিংদী প্রতিদিন : নিখোজ হবার ৮ মাস পর নরসিংদী জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক সিদ্দিকুর রহমান নাহিদ ও তার দুই খালাত ভাই লাল ও নীলের সন্ধান পাওয়া গেছে। র‌্যাব -১২ বিদেশী পিস্তল ও গুলিসহ গ্রেফতার দেখিয়ে টাঙ্গাইল থানায় সোপর্দ করে। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল সদর উপজেলার গোডবাড়ী গ্রামের মোতালেবের বাড়ির দক্ষিণ পশ্চিমের ইউক্যালিপটাস গাছের বাগানের ভেতরে অভিযান চালিয়ে তাদের অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অস্ত্রসহ আটকের পর র‌্যাব বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে। গ্রেফতারকৃতরা এখন টাঙ্গাইল থানার হাজতে রয়েছে। সম্মেলনে আরও জানানো হয়। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে জানায়- তারা দীর্ঘদিন ধরে নরসিংদী ও আশপাশ জেলায় এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকান্ড করে আসছে। তারা পরস্পর যোগসাজশে অবৈধভাবে আধিপত্য বিস্তার, সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার মাধ্যমে চাঁদাবাজি, ছিনতাই ও লোকজনকে ভয়-ভীতি, হুমকিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড অস্ত্র গোলাবারুদ ব্যবহার করে থাকে।
ছাত্রদল নেতা নাহিদ ও তার দুই খালাত ভাই গত ৮ মাস ধরে নিখোজ ছিল। তাদের পরিবার দাবী করে আসছিল সাদা পোশাকে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী তাদেরকে গভীর রাতে তুলে নিয়ে গিয়েছিল। তার সন্ধান পেতে মানববন্ধন, সভা-সেমিনারসহ বহু কর্মসূচি পালিত হয়। পরিবারের পক্ষ থেকে থানায় সাধারন ডায়েরী ও মামলা দায়ের করা হয়েছিল। কিন্তু কোন ভাবেই তার সন্ধান পাওয়া যাচ্ছিলনা। বিএনপির পক্ষ থেকে দাবী করা হয় সরকার পরিকল্পিতভাবে তাকে গুম করে রেখেছে। নিখোজের এতদিন পর তাদের কে র‌্যাব হেফাজতে পাওয়ায় নানা প্রশ্নের জন্ম দিয়েছে। নাহিদ ও তার দুই খালাত ভাইয়ের মুখের বড় বড় দাড়ি আরও রহস্যের জন্ম দিয়েছে। এই ৩ জন তে পৃথক দিনে বাড়ি থেকে গভীর রাতে তুলে নেওয়া হয়। এতদিন পর তাদের ৩ জন কে একসাথে টাঙ্গাইল হতে অস্ত্রসহ র‌্যাবের হাতে গ্রেফতার অনেক প্রশ্নের জন্ম দিয়েছে। এসব বিষয়ে জানতে র‌্যাব-১২’র টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানী কমান্ডারের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হয়। তিনি ছুটিতে থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
শাহিন আইটির একটি অঙ্গ-প্রতিষ্ঠান