1. nahidprodhan143@gmail.com : নরসিংদী প্রতিদিন : নরসিংদী প্রতিদিন
  2. khandakarshahin@gmail.com : Breaking News : Breaking News
  3. laxman87barman@gmail.com : laxman barman : laxman barman
  4. shahinit.mail@gmail.com : narsingdi : নরসিংদী প্রতিদিন
  5. msprovat@gmail.com : ms provat : ms provat
  6. hsabbirhossain542@gmail.com : সাব্বির হোসেন : সাব্বির হোসেন
  7. subeditor@narsingdipratidin.com : Narsingdi Pratidin : Narsingdi Pratidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:১১ অপরাহ্ন



নরসিংদীতে জেলা বিএনপির লিপলেট বিতরণ

ডেস্ক রিপোর্ট | নরসিংদী প্রতিদিন
  • প্রকাশের তারিখ | বৃহস্পতিবার, ১ মার্চ, ২০১৮

লক্ষন বর্মন,নরসিংদী প্রতিদিন, ০১ মার্চ, বৃহস্পতিবার ২০১৮:
উদ্দেশ্যপ্রণোদিত ভিক্তিহীন মামলায় বেগম খালেদা জিয়ার কারাদন্ড দেবার কারনে জনগনকে সচেতন করা লক্ষ্যে লিপলেট বিতরণ কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি। আজ বৃহস্পতিবার সকালে নরসিংদী প্রেস ক্লাব এলাকায় জেলা বিএনপির সাধারন সম্পাদক তোফাজ্জল হোসেন মাষ্টার এর নেতৃত্বে বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের কাছে এই লিপলেট বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা বিএপির সিনিয়র সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক, হারুন অর রশিদ হারুন আকবর হোসেন, প্রচার সম্পাদক শাহজাহান মল্লিক, জেলা যুবদলের আহ্বায়ক- মহসিন হোসাইন বিদুৎ, যুগ্ম আহ্বায়ক শাহেন শাহ শানু, সেচ্ছাসেবক দলের সভাপতি কবির হোসেন, জেলা মহিলা দলের সভাপতি এড.উম্মে সালমা মায়া, সাবেক চেয়ারম্যান ফায়জুর রহমান সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

এসময় জনগনকে সচেতন করা লক্ষ্যে লিপলেট উলেখ্য করেন, শেখ হাসিনা ২০০৯ সালে প্রধানমন্ত্রী হওয়ার সময় তার বিরুদ্ধে মোট ১৫টি মামলা ছিল। তবে কোনো মামলায় তাকে আদালতের কাঠগড়ায় দাঁঢ়াতে হয়নি। ১৫টি মামলার মধ্যে ৬টি রাজনৈতিক বিবেচনায় প্রত্যাহার করে নেয়া হয়। আর হাইকোর্টের মাধ্যমে খারিজ করিয়ে নেয়া হয় নাইকো‘সহ ৯টি মামলা। নাইকো দুর্ণীতির মামলায় বেগম খালেদা জিয়ার মতই শেখ হাসিনা একই ধরনের আরোকটি মামলার আসামী ছিলেন। কিন্তু ক্ষমতার অপব্যবহার করে তিনি নিজের মামলা খারিজ করে নিলেও বেগম জিয়ার মামলাটি চলমান রয়েছে।

এক টাকাও দুর্ণীতি না করে বেগম খালেদা জিয়াকে যদি জেলে যেতে হয়, তবে হাজার হাজার কোটি টাকার দুর্ণীতির দায়ে অভিযুক্ত শেখ হাসিনার ও অন্যান্যদের কি শাস্তি হওয়া উচিৎ তা ভবিষ্যতে জনগণের আদালতেই নির্ধারত হবে।

এই পাতার আরও সংবাদ:-





টিম-নরসিংদী প্রতিদিন এর সার্বিক তত্ত্বাবধানে শাহিন আইটি এর একটি প্রতিষ্ঠান-
Theme Customized BY WooHostBD